সেট করুন মনের মতন কলার টিউন, লঞ্চ হল Vi Callertunes অ্যাপ

VI callertunes app launched know features and plans

ভারতের জনপ্রিয় টেলিকম কোম্পানি Vodafone Idea সম্প্রতি তাদের নাম পরিবর্তন Vi (পড়ুন উই) রেখেছিল। এবার কোম্পানিটি নতুন আপডেটেড কলার টিউন অ্যাপ নিয়ে হাজির হল, যার নাম ‘Vi Callertunes’। JioSaavn এর মত এই অ্যাপেও সাধারণ কিছু স্টেপ ফলো করে কলার টিউন সেট করা যাবে। Vi এর তরফে জানানো হয়েছে, উই কলার টিউন অ্যাপটি গুগল প্লে স্টোর ও অ্যাপল অ্যাপ স্টোরে উপলব্ধ।

Vi Callertunes অ্যাপের বৈশিষ্ট্য

টেলিকম কোম্পানিটি জানিয়েছে, উই কলারটিউন অ্যাপের ইন্টারফেস একদম সাধারণ (ইজি টু ইউজ), গ্রাহকরা সহজে এখানে গিয়ে কলার টিউন নির্বাচন করতে পারবে। অ্যাপটিকে ডাউনলোড করার পর লগইন করতে হবে। এরপর সামনে Home, Store, Activity, এবং Profile, এই চারটি অপশন দেখা যাবে।

হোম অপশনে গেলে ট্রেন্ডিং, প্রোফাইল টিউন, নেম টিউন প্রভৃতি বিকল্প দেখা যাবে। আবার স্টোর অপশন থেকে আপনি সমস্ত ধরণের কলার টিউন (বাংলা, হিন্দি) শুনতে পাবেন। এছাড়াও একটি আর্টিস্ট সেকশন আছে, যেখান থেকে আপনি আর্টিস্ট অনুযায়ী কলার টিউন নির্বাচন করতে পারবেন।

আবার অ্যাক্টিভিটি সেকশনে আপনি আগে বা এখন যে কলার টিউন সেট করেছেন তা দেখতে পাবেন। এছাড়া প্রোফাইল সেকশনে আপনার অ্যাকাউন্ট, ফোন নম্বর পরিবর্তন, ভাষা নির্বাচন প্রভৃতি ফিচার উপলব্ধ।

Vi Callertunes এর সাবস্ক্রিপশন

আপাতত কোম্পানি Vi Callertunes এর জন্য চারটি প্ল্যান এনেছে। যথা – ৪৯ টাকা, ৬৯ টাকা, ৯৯ টাকা ও ২৪৯ টাকা। এরমধ্যে ৪৯ টাকায় ৫০ টি কলার টিউন এর সুবিধা পাওয়া যাবে। প্রিপেড ও পোস্টপেড গ্রাহকদের জন্য এই প্ল্যানের ভ্যালিডিটি যথাক্রমে ২৮ দিন ও ৩০ দিন।

আবার ৬৯ টাকার প্ল্যানে আনলিমিটেড কলার টিউন এর সুবিধা মিলবে। যার ভ্যালিডিটি ৩০ দিন। এছাড়া ৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন। এখানে ১০০ টি কলার টিউন পাওয়া যাবে। আবার ২৪৯ টাকায় ২৫ টি কলার টিউন মিলবে। যার ভ্যালিডিটি ১ বছর।