দৈনিক ডেটা শেষ করতে পারছেন না? Vi দিচ্ছে সপ্তাহান্তে ব্যবহারের সুযোগ

vi-extends-weekend-data-rollover-benefits-all-you-need-to-know

গ্রাহকদের খুশি করতে ফের চমক দেওয়ার চেষ্টা করল Vodafone-Idea ওরফে Vi। রিপোর্ট অনুযায়ী, ভারতের অন্যতম জনপ্রিয় প্রাইভেট টেলিকম অপারেটরটি চুপিসাড়ে তার ‘Weekend Data Rollover’ নামক আশ্চর্যজনক অফারটিকে পুনঃপ্রসারিত করেছে। আসলে গত 17 এপ্রিল পর্যন্ত এই অফার উপলব্ধ থাকার কথা ছিল। কিন্তু নির্দিষ্ট ডেডলাইন অতিক্রান্ত হওয়ার প্রায় দুমাস পরেও এটি একইরকমভাবে কার্যকরী রয়েছে। যদিও ঠিক কতদিন পর্যন্ত এটি সুবিধা নেওয়া যাবে, সে বিষয়ে কোনো তথ্য মেলেনি।

যারা জানেন না তাদের অবগতির জন্য বলি, Vi-এর বিশেষ অফারটি 2020 সালের 19 অক্টোবর থেকে সীমিত সময়ের জন্য কার্যকর হয়েছিল। প্রাথমিকভাবে, টেলকোটি 2021-এর 17 জানুয়ারী পর্যন্ত এই অফারটি সরবরাহ করবে বলে ওই সময় ঘোষণা করা হয়। তবে পরে, এটির লভ্যতা বাড়ানো হয় 17 এপ্রিল পর্যন্ত। কিন্তু 17 এপ্রিল দিনটি পেরিয়ে যাওয়ার পরেও একইভাবে এটিকে অ্যাক্সেস করা যাচ্ছে।

সেক্ষেত্রে সংস্থাটি কোনো আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই এখন এটির সুবিধা প্রসারিত করেছে। তবে যেমনটা শুরুতেই বলেছি, আগামী কতদিন অবধি এটিকে উপভোগ করা যাবে – Vi সে বিষয়ে কোনো অভিমত প্রকাশ করেনি। বরঞ্চ সংস্থার ওয়েবসাইটে এখনও অফারটি ১৭ই এপ্রিল, ২০২১-এ শেষ হওয়ার কথা বলা হচ্ছে। এদিকে Vi-এর শর্তাবলীতে স্পষ্ট উল্লেখ করা আছে, অফারটি যে কোনও সময় প্রত্যাহার করা হতে পারে। তাই আপাতদৃষ্টিতে এই অফারের উপলভ্যতা অনির্দিষ্টকালের জন্য বাড়ানো হয়েছে মনে হলেও, Vi যখন খুশি এটি প্রত্যাহার বা সংশোধন করতে পারে।

সুবিধার কথা বললে, Vi Weekend Data Rollover অফারটির মাধ্যমে সারা সপ্তাহের খরচ না হওয়া বা অবশিষ্ট ডেটা সপ্তাহের শেষে ব্যবহার করা যায়। অর্থাৎ সোমবার থেকে শুক্রবার অবধি সময়ে, যদি কোনো Vi গ্রাহক তার দৈনিক 2GB ডেটার সুবিধার মধ্যে মাত্র 1GB/1.5GB খরচ করেন – তবে সেই অব্যবহৃত ডেটা একত্রে সপ্তাহান্তে শনি ও রবিবার ব্যবহার করার সুযোগ মেলে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.