Vi Free Recharge: গ্রাহকদের পাশে ভোডাফোন আইডিয়া, দিচ্ছে ৪৯ টাকার রিচার্জ বিনামূল্যে

vi-free-recharge-for-covid-19-relief-rs-49-double-talk-time-rs-79

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারতবাসীকে কিছুটা হলেও মানসিক স্বস্তি দেওয়ার জন্য এবার এগিয়ে এল Vodafone-Idea ওরফে Vi। গতকাল অর্থাৎ মঙ্গলবার দেশের জনপ্রিয় প্রাইভেট টেলিকম সংস্থাটি ঘোষণা করেছে যে, তারা তাদের স্বল্প-আয় করা গ্রাহকবেসকে বিনামূল্যে ৪৯ টাকার বেসিক প্যাকের সুবিধা দেবে। পাশাপাশি সংস্থার গ্রাহকরা এখন ৭৯ টাকার ভাউচারে দ্বিগুণ সুবিধা পাবেন। মূলত বর্তমান অতিমারী পরিস্থিতিতে গ্রাহকরা যাতে একে অপরের সাথে সংযুক্ত থাকতে পারেন, সেই উদ্দেশ্যেই টেলকোটি এই বিশেষ সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে।

আপনারা প্রায় সবাই জানেন ৪৯ টাকার মাসিক প্যাকটি, Reliance Jio ছাড়া সমস্ত বেসরকারি ভারতীয় টেলিকম কোম্পানির সবচেয়ে কম মূল্যের বেসিক রিচার্জ প্যাক, যাতে ৩৮ টাকার টকটাইম, ১০০ এমবি ডেটা এবং ২৮ দিনের মেয়াদ পাওয়া যায়। Vi-এর অফার করা ফ্রি প্যাকটিতেও এই একই সুবিধা পাওয়া যাবে। অন্যদিকে, সংস্থার RC79 নামক কম্বো ভাউচারটিতে সাধারণ ৬৪ টাকা টকটাইমের পরিবর্তে দ্বিগুণ ব্যালান্স ১২৮ টাকা (৬৪×২) এবং ২০০ এমবি ডেটা মিলবে। এই কম্বো প্ল্যানটিরও মেয়াদ ২৮ দিন।

এই দুটি অফার সরবরাহের প্রসঙ্গে Vi একটি বিবৃতিতে বলেছে যে, এই মহামারীতে বিশেষ কর্তব্য হিসেবে সংস্থা এই এককালীন অফার দিচ্ছে, যাতে সংস্থার সাথে সংযুক্ত প্রায় ৬০ মিলিয়ন স্বল্প আয়ের ইউজার বিশেষ বেনিফিট পাবেন।

উল্লেখ্য, গত সপ্তাহের শুরুতেই Reliance Jio ঘোষণা করেছিল যে তারা অতিমারী পরিস্থিতির দরুন, কোম্পানির ফিচার ফোন অর্থাৎ Jio Phone ইউজারদের অতিরিক্ত টকটাইম এবং দ্বিগুণ রিচার্জ বেনিফিট দেবে। এরপর দু-একদিনের মধ্যেই, দেশের আর এক বৃহত্তর টেলিকম অপারেটর Airtel জানায় যে, তারা কম আয় করা গ্রাহকদের ৪৯ টাকার বেসিক প্যাকটি বিনামূল্যে ব্যবহার করার সুযোগ দেবে। এবার সপ্তাহ ঘুরতে প্রতিদ্বন্দ্বীদের দেখানো পথে হেঁটে Vi ফ্রি বেনিফিট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.