জনপ্রিয় দুটি রিচার্জ প্ল্যানের প্রায় ৫০ টাকা দাম বাড়ালো Vi

vi-hikes-prices-of-two-family-postpaid-plans-across-india

ভোডাফোন আইডিয়া (Vi) গত কয়েকমাসে বেশ কয়েকটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। যেখানে সাশ্রয়ী মূল্যে অধিক বেনিফিট পাবে গ্রাহকরা। তবে কিছুটা ব্যাতিক্রমী পথে হেঁটে এবার ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানিটি তাদের দুটি ফ্যামিলি পোস্টপেড প্ল্যানের দাম বাড়ালো (Vi Family Postpaid Plans Price Hike)। এখন থেকে ভোডাফোন আইডিয়া গ্রাহকদের ৫৯৮ টাকার ফ্যামিলি পোস্টপেড প্ল্যানটি রিচার্জ করতে ৬৪৯ টাকা ব্যয় করতে হবে। আবার ৬৯৯ টাকার প্ল্যানের জন্য দিতে হবে ৭৯৯ টাকা। আসুন প্ল্যানগুলির বেনিফিট জেনে নিই।

ভোডাফোন আইডিয়া ৬৪৯ টাকার ফ্যামিলি পোস্টপেড প্ল্যান

ভোডাফোন আইডিয়ার ৬৪৯ টাকার প্ল্যানে দুটি কানেকশন ব্যবহার করা যায়। এখানে প্রাইমারি কানেকশনের জন্য দেওয়া হয় ৫০ জিবি ডেটা। আবার ৩০ জিবি ডেটা পায় সেকেন্ডারি কানেকশনটি। এছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড কলিং ও ১০০ এসএমএস এর সুবিধা আছে।

ভোডাফোন আইডিয়া ৭৯৯ টাকার ফ্যামিলি পোস্টপেড প্ল্যান

এই প্ল্যানে ৩টি কানেকশন একসাথে ব্যবহার করা যাবে। এরমধ্যে প্রাইমারি কানেকশন ৬০ জিবি মাসিক ডেটা, আনলিমিটেড কল ও ১০০ এসএমএস এর সুবিধা পাবে। অন্য দুটি কানেকশন কলিং ও এসএমএস বেনিফিট পেলেও, ৬০ জিবির বদলে ৩০ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবে। এখানে ২০০ জিবি ডেটা রোলওভারের সুবিধা উপলব্ধ।

এই দুটি প্ল্যানে অতিরিক্ত বেনিফিট হিসাবে Amazon Prime, Vi movies & TV, Disney+ Hotstar VIP-র এক বছরের সাবসক্রিপশন পাওয়া যাবে। জানিয়ে রাখি Vi আরও তিনটি ফ্যামিলি পোস্টপেড প্ল্যান অফার করে। এদের মূল্য যথাক্রমে ৯৪৮ টাকা, ৯৯৯ টাকা ও ১,৩৪৮ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন