Vodafone Idea গ্রাহকদের জন্য সুখবর, Vi অ্যাপ থেকেই দেখা যাবে Vi Movies & TV

VI INTEGRATES VI MOVIES AND TV APP IN VI APP
Vi গ্রাহকদের জন্য সুখবর

Vi বা Vodafone Idea তাদের ওটিটি অ্যাপ, Vi Movies & TV কে Vi অ্যাপের সাথে জুড়ে দিল। এর ফলে গ্রাহকরা একটি অ্যাপের মধ্যেই এখন অ্যাকাউন্টের তথ্য ও বিভিন্ন পরিষেবা (রিচার্জ, প্ল্যান ভ্যালিডিটি) পাওয়া ছাড়াও টিভি শো, সিনেমা প্রভৃতি দেখতে পারবেন। প্রসঙ্গত, Vi Movies & TV অ্যাপ সিনেমা, লাইভ টিভি শো ছাড়াও Voot, Discovery প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের প্রিমিয়াম কনটেন্ট দেখার সুযোগ দেয়।

আপাতত অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য এই নতুন Vi অ্যাপ লঞ্চ করা হয়েছে। আগ্রহীরা গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারবেন, যার সাইজ ৪০ এমবি। তবে আশা করা হচ্ছে শীঘ্রই, iOS ইউজারদের জন্যেও অ্যাপটি চলে আসবে।

প্রেস রিলিজ অনুযায়ী, Vi গ্রাহকরা এখন থেকে Vi অ্যাপের মাধ্যমে ৪৫০ টির বেশি লাইভ টিভি চ্যানেল দেখতে পারবেন, যার মধ্যে Zee TV, Colours HD, Discovery প্রভৃতি চ্যানেল অন্তর্ভুক্ত রয়েছে।

তবে মনে রাখবেন, Vi Movies & TV-র মতো Vi অ্যাপেও প্রিমিয়াম কনটেন্ট দেখার জন্য বেশি মূল্যের প্রিপেইড বা পোস্টপেইড প্ল্যান রিচার্জ করতে হবে। গত জানুয়ারিতে কোম্পানি Vi Movies & TV অ্যাপে কনটেন্টের ভিত্তিতে বেসিক, ক্লাসিক এবং ভিআইপি-এই তিনটি বিভাগ নিয়ে এসেছিল। Vi অ্যাপেও এই নিয়ম বলবৎ থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!