ডেটা-কলিংয়ের সাথে Disney+ Hotstar সাবস্ক্রিপশন, Vi-এর নতুন প্ল্যানে রয়েছে অনেক সুবিধা

Vi নতুন ৪টি প্ল্যান লঞ্চ করেছে যেখানে Disney+ Hotstar সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে

vi-launches-four-new-plans-with-disney-plus-hotstar-content-free-rs-501-rs-701-rs-901-rs-2595

এবার আকর্ষণীয় ওটিটি (OTT) সুবিধা সহ নতুন চারটি প্রিপেইড রিচার্জ প্ল্যান প্রকাশ্যে আনলো ভোডাফোন-আইডিয়া (Vodafone-Idea) লিমিটেড বা ভিআই (Vi)। এয়ারটেল (Airtel) ও রিলায়েন্স জিও’কে (Reliance Jio) টক্কর দিতে আলোচ্য প্ল্যানগুলি ভিআইয়ের তুরুপের তাস হতে পারে বলে আমাদের ধারণা। কারণ এই প্ল্যানগুলি অন্যান্য টেলিকম অপারেটার সংস্থার সমমানের পরিষেবা প্রদানের পাশাপাশি কিছু অতিরিক্ত সুবিধা সরবরাহ করবে। বিশেষ করে ওটিটি (OTT) কনটেন্ট অনুরাগীরা উক্ত রিচার্জ বিকল্পের মাধ্যমে পুরো এক বছরের ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) সাবস্ক্রিপশন বিনামূল্যে পেতে পারেন। সুতরাং দেরী না করে আসুন এই প্ল্যানসমূহের ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Disney+ Hotstar সাবস্ক্রিপশনের সাথে উপলব্ধ Vi -এর আকর্ষণীয় ৪টি রিচার্জ বিকল্প

ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশনের সঙ্গে আগত ভোডাফোন-আইডিয়ার রিচার্জ প্ল্যানগুলি এক অর্থে এয়ারটেল বা জিও’র সাম্প্রতিক কিছু প্ল্যানের তুলনায় লাভজনক। এর কারণ ভিআইয়ের নিজস্ব পরিষেবার মধ্যেই নিহিত আছে। বিনামূল্যে ওটিটি কনটেন্ট অ্যাক্সেসের সুবিধা সহ এই বিকল্পগুলি রিচার্জ করলে অল নাইট বিঞ্জ ও সপ্তাহান্তে ডেটা রোলওভারের সুযোগ পাওয়া যাবে। এক্ষেত্রে প্রথম প্ল্যানের দাম ৫০১ টাকা। প্ল্যানটি রিচার্জ করলে ২৮ দিনের বৈধতা সহ দৈনিক ৩ জিবি ডেটা, ১০০ এসএমএস প্রেরণ ও অফুরন্ত ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। সাথে অতিরিক্ত হিসেবে থাকছে আরো ১৬ জিবি ইন্টারনেট ডেটা, ডিজনি+ হটস্টার ও ভিআই মুভিজ অ্যান্ড টিভি’র (Vi Movies & TV) ফ্রি সাবস্ক্রিপশন!

এর পরেই রয়েছে Vi-এর ৭০১ টাকার রিচার্জ প্ল্যান। এটি ৫৬ দিনের বৈধতার সঙ্গে এসেছে। অফারের কথা বলতে গেলে এখানেও দৈনিক ৩ জিবি ডেটা, ১০০ এসএমএস প্রেরণ ও অফুরন্ত ভয়েস কলিংয়ের সুবিধা রয়েছে। এর সাথে গ্রাহক ৩২ জিবি অতিরিক্ত ডেটা ও বিনা অর্থ ব্যয়ে পূর্বোক্ত ওটিটি (OTT) সুবিধা (ডিজনি+ হটস্টার এবং ভিআই মুভিজ অ্যান্ড টিভি সাবস্ক্রিপশন) পেয়ে যাবেন।

Vi-এর তৃতীয় বা ৯০১ টাকার রিচার্জ বিকল্প ৮৪ দিনের বৈধতা সহ দৈনিক ৩ জিবি ডেটা ব্যবহারের ছাড়পত্র প্রদান করে। একইসাথে প্ল্যানটি ৪৮ জিবি অতিরিক্ত ডেটা ও ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar) সাবস্ক্রিপশনের সঙ্গে এসেছে। এছাড়া এটি পূর্বের প্ল্যানগুলির মতো এসএমএস ও ভয়েস কলিংয়ের সুবিধা প্রদান করবে।

অবশ্যই যারা একটু দীর্ঘমেয়াদি রিচার্জ প্ল্যান খুঁজছেন তাদের জন্য রয়েছে Vi-এর ২,৫৯৫ টাকার রিচার্জ প্ল্যান। এটি পুরো ৩৬৫ দিনের ভ্যালিডিটি, দৈনিক ১.৫ জিবি ইন্টারনেট ব্যবহার ও নিঃশুল্ক ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar) সাবস্ক্রিপশনের সাথে এসেছে। সঙ্গে আছে পূর্বের প্ল্যানগুলির সমগোত্রীয় ভয়েস কলিং ও এসএমএস প্রেরণের সুবিধা।

আগে একবার বলা হলেও ফের মনে করিয়ে দিই যে, Vi-এর উপরোক্ত প্রতিটি রিচার্জ প্ল্যান ১ বছরের ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar) সাবস্ক্রিপশন প্রদান করবে। এক্ষেত্রে কোনো নির্দিষ্ট সময়ে কেবলমাত্র একটিমাত্র স্মার্টফোন থেকেই ওটিটি (OTT) প্ল্যাটফর্মের কনটেন্ট অ্যাক্সেস করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020