সুখবর, কলকাতা সহ এই সার্কেলগুলির গ্রাহকদের জন্য Vi আনলো নতুন দুটি প্ল্যান

vi-launches-new-entertainment-plus-699-f-redx-family-plan.jpg

বাজারে হারানো জনপ্রিয়তা ফিরে পেতে ফের একটি নতুন পদক্ষেপ নিল Vodafone-Idea ওরফে Vi। এই জনপ্রিয় দেশীয় টেলিকম অপারেটরটি মাত্র কয়েকদিন আগে চালু হওয়া ‘Entertainment Plus 699 F‘ এবং ‘REDX Family‘ নামের ফ্যামিলি পোস্টপেড প্ল্যানদুটির লভ্যতা বৃদ্ধি করেছে। আসলে, গত ডিসেম্বরে ‘ফ্যামিলি-নিউ’ ব্যানারের অধীনস্থ এই প্ল্যানদুটিকে চালু করেছিল ভোডাফোন আইডিয়া; যদিও ওই সময় প্ল্যানদুটি কেবল উত্তর প্রদেশের পূর্বাঞ্চলে উপলব্ধ ছিল। তবে এখন সংস্থাটি ঘোষণা করেছে যে দুটি পোস্টপেড প্ল্যানই চেন্নাই-তামিলনাড়ুসহ, কলকাতা, মহারাষ্ট্র ও গোয়া অঞ্চলেও উপলব্ধ হবে। তবে এর জন্য উক্ত চারটি সার্কেলের গ্রাহকদের ‘এন্টারটেইনমেন্ট প্লাস ৬৯৯ এফ‘ এবং ‘রেডেক্স ফ্যামিলি‘ প্ল্যান ব্যবহার করতে কিছুটা বেশি টাকা খসাতে হতে পারে।

এই প্রসঙ্গে জানিয়ে রাখি উক্ত দুটি প্ল্যানই ভিআই (Vi)-এর কমার্শিয়াল ইউসেজ পলিসি অনুসরণ করে, যা ২০২০ সালের ৯ই মে-তে প্রবর্তন করা হয়েছিল।

বেনিফিটের কথা বললে, ভোডাফোন আইডিয়া ‘Entertainment Plus 699 F’ পোস্টপেড প্ল্যানটিতে পাওয়া যাবে আনলিমিটেড প্রাইমারী ডেটা এবং ৩০ জিবি সেকেন্ডারি ডেটা। এছাড়া দ্বিতীয়বার কানেকশন নেওয়ার সময় পাওয়া যাবে ৩০ জিবি ডেটা রোলওভারের সুবিধা। তদুপরি, এই ফ্যামিলি প্ল্যানটির আওতায় আনলিমিটেড ভয়েস কলিং, প্রতি মাসে ১০০টি প্রাইমারি ও সেকেন্ডারি এসএমএস উপভোগ করা যাবে।

শুধু তাই নয়, গ্রাহকরা এই কানেকশনটি নিলে প্রাথমিক ও মাধ্যমিক উভয় সংযোগের জন্য Vi Movies & TV, এবং প্রাথমিক সংযোগের জন্য Amazon Prime ও ZEE5 Premium-এর ফ্রি অ্যাক্সেস পাবেন। প্রতিটি ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনের মেয়াদ থাকবে ১ বছর। এক্ষেত্রে, গ্রাহকদের প্রাইমারী কানেকশনের জন্য মাসিক ৬৯৯ টাকা এবং সেকেন্ডারি কানেকশন পিছু ২৪৯ টাকা ব্যয় করতে হবে।

অন্যদিকে, ‘REDX Family‘ প্ল্যানটিতেও একই ডেটা বেনিফিট পাওয়া যাবে, তবে এটি প্রাথমিক সংযোগের সাথে এক বছরের Netflix সাবস্ক্রিপশন সরবরাহ করে। এছাড়া এটিতেও প্রাইমারি কানেকশনে Amazon Prime ও ZEE5 Premium-এর এক বছরের ফ্রি অ্যাক্সেস এবং প্রাইমারি/সেকেন্ডারি কানেকশনে Vi Movies & TV অ্যাক্সেস পাওয়া যায়। তবে REDX প্ল্যানটির খরচ কিঞ্চিৎ বেশি; কারণ এই প্ল্যানের সুবিধা নিতে গ্রাহকদের প্রাথমিক সংযোগের জন্য ১,০৯৯ টাকা মাসিক রেন্টাল ফি দিতে হবে। এই প্ল্যানেও মাধ্যমিক সংযোগের ব্যয় একই অর্থাৎ ২৪৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.