৫৬ দিনের ভ্যালিডিটি সহ ৩৫১ টাকার নতুন প্ল্যান আনলো Vi

VI launches Rs 351 work from home plan offering 100gb data

টেলিকম কোম্পানি Vodafone Idea -র এখন নতুন নাম Vi (পড়ুন উই)। এবার নাম বদলের পাশাপাশি কোম্পানিটি নতুন প্ল্যান নিয়েও হাজির হল। আজ কোম্পানি একটি ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান লঞ্চ করেছে। যেখানে গ্রাহকরা ইন্টারনেট ডেটা সুবিধা পাবে। প্রিপেড গ্রাহকদের জন্য আনা Vi এর এই নতুন প্ল্যানের মূল্য ৩৫১ টাকা। এর আগে কোম্পানি ২৫১ টাকার ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান এনেছিল। আসুন প্ল্যানটির সুবিধা জেনে নিই।

Vi ৩৫১ টাকার প্ল্যান

এটি একটি ডেটা প্ল্যান, যার ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে এখানে ১০০ জিবি হাই স্পিড ডেটা পাবে। যদিও কোনো ভয়েস কল বা এসএমএস এর সুবিধা উপলব্ধ নেই। এই প্ল্যান তাদের জন্য আনা হয়েছে যারা সারাদিন অনেক বেশি ডেটা ব্যবহার করে।

আপাতত এই প্ল্যান অন্ধ্র প্রদেশ, দিল্লি, গুজরাট, কেরালা এবং মধ্য প্রদেশ সার্কেলে উপলব্ধ। তবে আশা করা যায় প্ল্যানটি শীঘ্রই কলকাতা ও পশ্চিমবঙ্গ সার্কেলে উপলব্ধ হবে। কারণ এর আগেও ২৫১ টাকার প্ল্যানটিকেও প্রথমে এই সকল সার্কেলের জন্য লঞ্চ করা হয়েছিল। তবে কিছুদিনের মধ্যেই প্ল্যানটিকে দেশের সমস্ত সার্কেলে ছড়িয়ে দেওয়া হয়।

Vi ২৫১ টাকার প্ল্যান

উই এর ২৫১ টাকার প্ল্যান তাদের জন্য দরকারি যারা সারা মাসে বেশি ডেটা ব্যবহার করে। এই ওয়ার্ক ফ্রম হোম প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে ৫০ জিবি ডেটা পাওয়া যাবে।