২৯৯ টাকা থেকে Vi আনলো কলিং ও ডেটা বেনিফিটের সাথে নতুন বিজনেস প্ল্যান

vi-lunches-four-corporate-postpaid-plans-rs-299-349-398-499-check-benefits
Vi লঞ্চ করলো‌ কর্পোরেট প্ল্যান

গত কয়েক মাসে প্রিপেইড গ্রাহকদের জন্য বিভিন্ন প্ল্যান ও অফারের ঘোষণা করার পর, আজ নিজের কর্পোরেট কাস্টমারদের কথা মাথায় রেখে নতুন এন্টারপ্রাইজ পোস্টপেইড প্ল্যান নিয়ে এল Vi (ভোডাফোন আইডিয়া)। সংস্থার উপার্জন বৃদ্ধি এবং গ্রাহকের ক্রমবর্ধমান প্রয়োজনের কথা মাথায় রেখেই ২৯৯ টাকা, ৩৪৯ টাকা, ৩৯৯ টাকা এবং ৪৯৯ টাকা মূল্যের নতুন চারটি বিজনেস প্ল্যান আনা হয়েছে। এক মাসের বৈধতাযুক্ত এই প্ল্যানগুলি ডেটা এবং ভয়েস কলিংয়ের পাশাপাশি, সংস্থা দ্বারা প্রদত্ত ‘বিজনেস প্লাস’ স্যুটের সুবিধা সরবরাহ করবে। আসুন, এই চারটি নতুন Vi (ভিআই) কর্পোরেট পোস্টপেইড প্ল্যানের বেনিফিট জেনে নেওয়া যাক।

Vi কর্পোরেট পোস্টপেইড প্ল্যানের সুবিধা

বলে রাখি, ডেটা লিমিট ছাড়া এই চারটি নতুন ভিআই পোস্টপেইড প্ল্যানের বেনিফিট প্রায় একইরকম। গ্রাহকরা, এগুলিতে আনলিমিটেড ভয়েস কলিং, মাসে ৩,০০০টি এসএমএস এবং বিজনেস প্লাস বেনিফিটগুলির সাথে মোবাইল প্রোটেকশন, ভিআই মুভিজ অ্যান্ড টিভি, ভিআই কলার টিউনস ইত্যাদি পরিষেবা উপভোগ করতে পারবেন। তবে ২৯৯ টাকা, ৩৪৯ টাকা, ৩৯৯ টাকা এবং ৪৯৯ টাকার বিনিময়ে যথাক্রমে ৩০ জিবি, ৪০ জিবি, ৬০ জিবি এবং ১০০ জিবি ইন্টারনেট পাওয়া যাবে। অতিরিক্তভাবে ৪৯৯ টাকার প্ল্যানটি, ওটিটি প্ল্যাটফর্ম, ডিজনি+হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন (যার মূল্য ৩৯৯ টাকা) বিনামূল্যে অফার করবে।

বলে রাখি, টেলিকম সংস্থাগুলির সাধারণ পোস্টপেইড বা এন্টারপ্রাইজ পরিষেবার প্রতি এই গুরুত্ব কোনো আকস্মিক পদক্ষেপ নয়। মাত্র কয়েকদিন আগেই, দেশের অন্যতম জনপ্রিয় টেলিকম অপারেটর ভারতী এয়ারটেল (Bharti Airtel) নিজের গড় আয় (ARPU) বাড়ানোর লক্ষ্যে এন্টারপ্রাইজ এবং রিটেল গ্রাহকদের জন্য নতুন পোস্টপেইড প্ল্যান এনেছে। এক্ষেত্রে এয়ারটেলের তালিকায় ২৯৯ টাকা, ৩৪৯ টাকা, ৩৯৯ টাকা এবং ৪৯৯ টাকা মূল্যের প্ল্যানগুলি তো রয়েছেই, উপরন্তু তারা অতিরিক্ত হিসেবে ১,৫৯৯ টাকার আরো একটি প্ল্যান সরবরাহ করে।

এয়ারটেলের প্ল্যানগুলির ডেটা বা কল বেনিফিট, ভিআইয়ের প্ল্যানগুলির প্রায় অনুরূপ। এগুলিতেও সংস্থার সাথে সংযুক্ত পরিষেবাগুলির (উইঙ্ক মিউজিক, এয়ারটেল এক্সস্ট্রিম ইত্যাদি) ফ্রি অ্যাক্সেস মেলে। তবে ১,৫৯৯ টাকার প্ল্যানের ক্ষেত্রে ৫০০ জিবি ডেটা, ১ বছরের জন্য অ্যামাজন প্রাইম ও ডিজনি+হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশনের সুবিধা পাওয়া যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.