কালার্স বাংলা সহ Vi মুভিজ এন্ড টিভি অ্যাপে যুক্ত হল একাধিক চ্যানেল

vi-movies-and-tv-adds-viacom18-media-and-aetb18-media

সপ্তাহ খানেক আগেই Vodafone এবং Idea-র মেলবন্ধনে আত্মপ্রকাশ করেছে নতুন ব্র্যান্ড ‘Vi’ (পড়ুন উই)। রিলায়েন্স জিও-কে টেক্কা দিতে, এই নতুন ব্র্যান্ডটি কয়েকটি চমকপ্রদ প্ল্যান নিয়ে এসেছে। শুধু তাই নয়, এসেছে Vi App, Vi NeoLite, vConnect-এর মত কয়েকটি আনুষঙ্গিক অ্যাপ এবং ব্র্যান্ডের নিজস্ব ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম Vi Movies and TV।

ইতিমধ্যে, কন্টেন্ট পার্টনার হিসেবে Vi Movies-এর সাথে হাত মিলিয়েছে Zee5। তবে এবার Vi Movies প্ল্যাটফর্মে, Viacom18 মিডিয়া এবং AETN18 মিডিয়ার অন্তর্ভুক্ত একাধিক টিভি চ্যানেল যুক্ত করে লাইভ টিভি পোর্টফোলিওকে আরও শক্তিশালী করল Vi। ওই চ্যানেলগুলি সম্প্রতি Vi Movies and TV প্ল্যাটফর্মে লাইভ হয়েছে, এগুলি ‘New on Vi’ ট্যাবে দৃশ্যমান হবে।

যে সমস্ত চ্যানেলের কন্টেন্টগুলি Vi Movies and TV প্ল্যাটফর্ম থেকে অ্যাক্সেস করা যাবে, সেগুলি হল –

Colors, Colors HD, Colors Bangla, Colors Bangla HD, Colors Bangla Cinema, Colors Rishtey, Colors Odia, Colors Tamil, Colors Tamil HD, Colors Kannada, Colors Kannada HD, Colors Super, Colors Infinity, Colors Infinity HD, Colors Marathi, Colors Marathi HD, Colors Gujarati, Colors Gujarati Cinema, Rishtey Cineplex, Nick, Nick Jr, Nick HD+, Nickelodeon Sonic, History TV18 HD, Comedy Central HD, MTV, MTV HD, MTV Beats, MTV Beats HD, Comedy Central এবং History TV18।

এই সমস্ত সংযোজনের ফলে Vi-এর ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে একাধিক জনরা এবং একাধিক ভাষার কন্টেন্ট দেখা যাবে। তবে জানিয়ে রাখি, এই প্ল্যাটফর্মটি VOOT-এর কোনো কন্টেন্ট প্রদর্শন করেনা।

প্রসঙ্গত, উই মুভিজ এন্ড টিভি-তে এখন Sony, Zee-র মত ভারতের বড় মিডিয়া সম্প্রচারকগুলির টিভি চ্যানেল সরাসরি অ্যাক্সেস করা যাবে।এছাড়াও দেখা যাবে Sun TV বা NDTV নেটওয়ার্কের কিছু চ্যানেল। শুধু তাই নয়, Vi Movies and TV থেকে অ্যাক্সেস করা যাবে Discovery Communication India-র কিছু কন্টেন্ট।

তবে এখনো পর্যন্ত, এই নতুন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটির সাথে Star India-র সংযোজনের কোনো খবর পাওয়া যায়নি। তাই উই মুভিজ এন্ড টিভিথেকে স্টার ইন্ডিয়া নেটওয়ার্কের কোনো চ্যানেল বা শো দেখা যাবেনা। আগ্রহীরা চাইলে গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে Vi Movies and TV অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন, সাইজ মাত্র ১৮ এমবি।