গ্রাহক ধরতে মরিয়া Vodafone Idea, নতুন এই তিনটি প্ল্যানে পাবেন দ্বিগুন ডেটা

ভারতীয় টেলিকম মার্কেটে বিভিন্ন সংস্থার মধ্যে প্রতিযোগিতা নতুন নয়। এইকারণে প্রায় প্রতিদিনই সংস্থাগুলি ঝুলি থেকে বের করছে নতুন নতুন অফার ও প্ল্যান৷ অপরকে মাত করার এই খেলায় এবার Vodafone Idea (Vi) তাদের গ্রাহকদের জন্য একটি বিশেষ অফার নিয়ে হাজির হল। এবার থেকে ভোডাফোন আইডিয়া গ্রাহকরা ২৪৯ টাকা, ৩৯৯ এবং ৫৯৯ টাকার প্রিপেড প্ল্যানে দৈনিক ৩ জিবি ডেটা পাবেন। এর আগে এই তিনটি প্ল্যানে দৈনিক ১.৫ জিবি ডেটা পাওয়া যেত।

জানিয়ে রাখি ২৪৯,৩৯৯ এবং ৫৯৯ টাকার প্ল্যানগুলিতে যথাক্রমে ২৮ দিন, ৫৬ দিন এবং ৮৪ দিন ভ্যালিডিটি পাওয়া যায়। অর্থাৎ গ্রাহকরা এবার থেকে এই তিনটি প্ল্যানে যথাক্রমে মোট ৮৪ জিবি, ১৬৮ জিবি ও ২৫২ জিবি ডেটা পাবেন। যদিও এই অতিরিক্ত ডেটা ব্যবহারের সুবিধা সবাই পাচ্ছেনা। সংস্থাটি কিছু সংখ্যক গ্রাহককে আপাতত এই সুবিধা দিচ্ছে।

Reliance Jio ও Airtel কে টক্কর দিতে Vodafone Idea সম্প্রতি সময়ে একাধিক অফার চালু করেছে। কিছুদিন আগেই ‘Binge All Night‘ নামে একটি স্কিমে রাত ১২ টা থেকে ভোর ৬টা অবধি আনলিমিটেড ডেটা ব্যবহারের সুবিধা এনেছিল ভারতের তৃতীয় বৃহত্তম এই টেলিকম সংস্থাটি। তাছাড়া ভোডাফোন আইডিয়া’ই একমাত্র সপ্তাহান্তে ডেটা রোলওভার এর সুবিধা দিতে থাকে৷

উপরোক্ত প্ল্যান তিনটিতে যে দৈনিক ৩ জিবি ডেটা পাওয়া যাবে (আগে এতে ১.৫ জিবি পাওয়া যেত) তাতেও এই সপ্তাহান্তে ডেটা রোলওভার সুবিধা উপলব্ধ।

জানিয়ে রাখি ভোডাফোন আইডিয়া, ২৯৯ টাকা, ৪৪৯ এবং ৪৯৯ টাকা প্ল্যানেও দ্বিগুন ডেটা অফার করে। এখানেও রোজ ২ জিবির বদলে ৪ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও গ্রাহকরা পায় আনলিমিটেড কল, প্রতিদিন ১০০ এসএমএস এবং Vi Movied and Tv’s এর ফ্রী সাবস্ক্রিপশন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন