এই প্ল্যানে বিনামূল্যে ৫০ জিবি ইন্টারনেট ডেটা অফার করছে Vodafone Idea

vi-offering-50gb-data-additional-data-on-rs-2595-prepaid-plan.jpg

বর্তমান সময়ে বেঁচে থাকার জন্য শ্বাস-প্রশ্বাস বা খাবার-পানীয়ের মতই জরুরি হয়ে পড়েছে ইন্টারনেট। প্রতি মাসে কয়েকশো টাকা খরচ করে আমরা ডেটা রিচার্জ করে থাকি, কিন্তু তাও বেশির ভাগ সময়ে দিন শেষ হওয়ার আগেই নির্দিষ্ট ডেটা লিমিট অতিক্রম হয়ে যায়। ফলে, অতিরিক্ত ডেটা পেতে আমাদের নানা ব্যবস্থা নিতে হয়। সেক্ষেত্রে জনপ্রিয় টেলিকম সংস্থা Vodafone Idea (Vi), তার প্রিপেইড গ্রাহকদের জন্য আনল বিশেষ সুযোগ যার সাহায্যে নির্দিষ্ট টাকা রিচার্জ করলেই প্ল্যান বেনিফিট ছাড়াও অতিরিক্ত কয়েক জিবি ডেটা উপভোগ করা যাবে।

টেলিকম টকের রিপোর্ট অনুযায়ী, এখন Vi-এর ২,৫৯৫ টাকার দীর্ঘমেয়াদী প্রিপেড প্ল্যান রিচার্জ করলেই মিলবে অতিরিক্ত ৫০ জিবি ডেটা। তবে এর জন্য গ্রাহকদের সংস্থার অফিসিয়াল অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে রিচার্জ করতে হবে। মনে রাখবেন, অন্য কোনো উপায়ে প্ল্যানটি রিচার্জ করলে সাধারণ সুবিধা ছাড়া অতিরিক্ত কোনো অফার মিলবে না! জানিয়ে রাখি, এই বিশেষ অফারটি কতদিন অবধি উপলব্ধ থাকবে সেই বিষয়ে কোনো তথ্য আপাতত পাওয়া যায়নি।

বেনিফিটের কথা বললে, ২,৫৯৫ টাকার প্ল্যানটি আনলিমিটেড কলিং, প্রতিদিন ২ জিবি হাই স্পিড ডেটা এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস ব্যবহারের সুযোগ দেয়; প্ল্যানটির বৈধতা ১ বছর। এছাড়া, এই প্ল্যানটি রিচার্জ করলে বিনামূল্যে একটি ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাওয়ার সুবিধাও উপলব্ধ রয়েছে। সেক্ষেত্রে, মোবাইল অ্যাপের মাধ্যমে রিচার্জ করার ফলে যে অতিরিক্ত ৫০ জিবি পাওয়া যাবে তা প্ল্যানের মেয়াদ শেষ হওয়ার তারিখ পর্যন্ত বৈধ হবে।

এই প্রসঙ্গে বলে রাখি, ২,৫৯৫ টাকার প্ল্যানটি Vi-এর একমাত্র প্ল্যান নয় যাতে অতিরিক্ত সুবিধা পাওয়া যায়। এই ভারতীয় টেলিকম অপারেটরটির ডবল ডেটা প্ল্যান, এক্সট্রা ডেটা প্ল্যান ইত্যাদি আরও একাধিক অফার রয়েছে। তাছাড়া সংস্থাটি সম্প্রতি নির্দিষ্ট কিছু প্ল্যানের সাথে ওটিটি প্ল্যাটফর্ম Voot Select-এর ফ্রি সাবস্ক্রিপশন সরবরাহ করবে বলে ঘোষণা করেছে।