Vi এর বাম্পার অফার, এই প্ল্যানগুলির সাথে বিনামূল্যে পাবেন ৬ জিবি ইন্টারনেট ডেটা

ভোডাফোন আইডিয়া (Vi) গ্ৰাহকরা বিভিন্ন প্রিপেড প্যাকের সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মের সুবিধাও পেয়ে থাকেন। বর্তমানে Vi-এর বেশ কিছু প্যাকের সঙ্গে এক বছরের ZEE5 Premium সাবস্ক্রিপশন অফার করা হয়। অর্থাৎ এই প্যাকগুলি রিচার্জ করলে ৯৯৯ টাকার ZEE5 Premium সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। তবে এবার থেকে এই প্যাকগুলির সাথে ৬ জিবি ডেটাও বিনামূল্যে দিতে শুরু করলো টেলিকম সংস্থাটি।

কোন প্যাকগুলির সাথে পাবেন ZEE5 Premium সাবস্ক্রিপশন

Vi-এর ৩৫৫ টাকা, ৪০৫ টাকা, ৫৯৫ টাকা, ৭৯৫ টাকা ও ২৫৯৫ টাকার প্ল্যানগুলির সঙ্গে ZEE5 Premium সাবস্ক্রিপশন দেওয়া হয়। এই সমস্ত প্ল্যানগুলির সঙ্গে নির্দিষ্ট ডেটা বেনিফিটও উপলব্ধ। তার সঙ্গে এবার অতিরিক্ত ৬ জিবি ডেটাও পাওয়া যাবে।

ZEE5 Premium সাবস্ক্রিপশন পাওয়ার শর্ত 

Vi এর গ্রাহকদের ZEE5 Premium সাবস্ক্রিপশন এক বছর ধরে চালু রাখতে হলে যে কোন একটি আনলিমিটেড প্রিপেড প্ল্যান রিচার্জ করতে হবে। Vi-এর সবচেয়ে কম দামের আনলিমিটেড প্যাকের দাম ২১৯ টাকা। এই প্যাকে পাওয়া যায় ১ জিবি দৈনিক FUP ডেটা এবং আনলিমিটেড কলিং। এই প্যাকটির ভ্যালিডিটি ২৮ দিন। যদিও এখানে আপনি ৬ জিবি ডেটা পাবেন না।

প্রসঙ্গত, Vi-এর প্রিপেড প্ল্যানের মাধ্যমে ZEE5 Premium সাবস্ক্রিপশন একবার পেয়ে গেলে ভবিষ্যতে (১২ মাসের মধ্যে) পুনরায় এই প্ল্যানগুলি রিচার্জ করলেও কোন সাবস্ক্রিপশন পাওয়া যাবে না। সুতরাং একবার এই প্ল্যান রিচার্জ করেই এক বছরের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

এছাড়াও মনে রাখবেন, প্ল্যানগুলি রিচার্জ করার পর ZEE5 Premium সাবস্ক্রিপশনের একটি লিঙ্ক পাওয়া যাবে। ২৮ দিনের মধ্যে এই লিঙ্কটি ব্যবহার না করলে কিন্তু ZEE5-এর সুবিধাটি পাওয়া যাবে না।