Vi এর ধামাকা অফার, ২৯৯ টাকা শুরু এই প্ল্যানগুলিতে পাবেন দ্বিগুন ইন্টারনেট ডেটা

Vi (Vodafone Idea) এক ধাক্কায় ডেটা প্যাকগুলির দাম অনেকটা বাড়িয়ে দিলেও, এবার দ্বিগুণ ডেটা অফার করে গ্রাহকদের ক্ষোভ মিটিয়ে দিচ্ছে। মূলত প্রিপেড গ্রাহকদের জন্য তারা ‘Double Data’ স্কিম নিয়ে এসেছে। এর ফলে মূল ডেটার চাইতে দ্বিগুণ ডেটা একই দামে পাওয়া যায়। যদি মূল প্যাকে ২ জিবি দৈনিক ডেটা পাওয়া যেত, তাহলে দ্বিগুন ডেটা সুবিধার আওতায় ৪ জিবি ডেটা পাওয়া যাবে। এই সুবিধার ফলে প্রিপেড ইউজাররা ৩৩৬ জিবি অব্দি ডেটা পেতে পারেন।

Vi এর ২৯৯ টাকার প্রিপেড প্ল্যান

Vi-এর একাধিক প্রিপেড প্ল্যান আছে, যার মধ্যে ‘Double Data’-র সুবিধা পাওয়া যাবে। সবচেয়ে কমে ২৯৯ টাকায় এই সুবিধা পাওয়া যাবে। ২৯৯ টাকার মূল প্ল্যানে ২৮ দিনের জন্য দৈনিক ২ জিবি ডেটা পাওয়া যায়। কিন্তু দ্বিগুণ ডেটার সুবিধার ফলে এখন এই প্ল্যানে ৪ জিবি দৈনিক ডেটা পাওয়া যাচ্ছে। সুতরাং ইউজাররা এই প্ল্যানে মোট ১১২ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। Vi ২৯৯ টাকার প্ল্যানের সঙ্গে আনলিমিটেড কল ও দৈনিক ১০০ SMS-এর সুবিধাও দিচ্ছে। এছাড়া Vi Movies & TV, MPL ক্যাশ, এবং Zomato-তে ছাড়ও পাওয়া যাবে এই প্ল্যান নিলে।

Vi এর ৪৪৯ টাকার প্রিপেড প্ল্যান

দ্বিতীয় যে প্ল্যানটির সাথে ‘Double Data’ পাওয়া যাচ্ছে, তা হল ৪৪৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে ৫৬ দিনের জন্য দৈনিক ২ জিবি ডেটা পাওয়া যায়। কিন্তু দ্বিগুণ ডেটার সুবিধার ফলে এখন এই প্ল্যানে ৪ জিবি দৈনিক ডেটা পাওয়া যাচ্ছে। সুতরাং ইউজাররা এই প্ল্যানে মোট ২২৪ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। Vi ৪৪৯ টাকার প্ল্যানের সঙ্গেও আনলিমিটেড কল ও দৈনিক ১০০ SMS-এর সুবিধাও দিচ্ছে। এছাড়া Vi Movies & TV, MPL ক্যাশ, এবং Zomato-তে ছাড়ও পাওয়া যাবে।

Vi এর ৬৯৯ টাকার প্রিপেড প্ল্যান

৬৯৯ টাকার প্ল্যানেও এই দ্বিগুণ ডেটার সুবিধা উপলব্ধ। ৬৯৯ টাকার মূল প্ল্যানে ৮৪ দিনের জন্য দৈনিক ২ জিবি ডেটা পাওয়া যায়। কিন্তু দ্বিগুণ ডেটার সুবিধার ফলে এখন এই প্ল্যানে ৪ জিবি দৈনিক ডেটা পাওয়া যাচ্ছে। সুতরাং ইউজাররা এই প্ল্যানে মোট ৩৩৬ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। ৬৯৯ টাকার প্ল্যানের সঙ্গে আনলিমিটেড কল ও দৈনিক ১০০ SMS-এর সুবিধাও পাওয়া যাবে। এছাড়া Vi Movies & TV, MPL ক্যাশ, এবং Zomato-তে ছাড়ও পাওয়া যাবে।