বিনামূল্যে ১ জিবি ডেটা দিচ্ছে Vi ওরফে ভোডাফোন আইডিয়া

vi-offering-free-1-gb-data-for-seven-days-for-selected-users

ভোডাফোন আইডিয়া নাম পরিবর্তন করে Vi হওয়ার সময় জানিয়েছিল তারা এবার থেকে গ্রাহকদের আরও ভালো পরিষেবা দেবে। সাথে গ্রাহকদের জন্য নতুন নতুন অফারও আনা হবে। সে কথা রাখছে Vi (উই)। কোম্পানিটি তাদের গ্রাহকদের বিনামূল্যে ১ জিবি ডেটা দিচ্ছে। এই ডেটার ভ্যালিডিটি ৭ দিন। টেকগাপের টিমের কেউ কেউ বিনামূল্যে এই ডেটা পেয়েছে।

এর আগেও ভোডাফোন আইডিয়া তাদের গ্রাহকদের মাঝে মাঝে ফ্রি ডেটা অফার করতো। সেই প্রমোশনাল অফারটিকে ফের ফেরত আনা হয়েছে। যেসব গ্রাহক ৭ দিনের জন্য ১ জিবি ডেটা পাচ্ছে তাদের কে SMS করে এসম্পর্কে অবগত করছে কোম্পানি। মনে রাখবেন এই ফ্রি ডেটা ভ্যালিডিটি শেষ হওয়ার আগে ব্যবহার না করলে এক্সপেয়ার হয়ে যাবে।

যদিও Vi এর ওয়েবসাইটে ফ্রি ডেটা অফারের বিষয়ে কিছু বলা হয়নি। টেলিকম কোম্পানিটি কিছু নির্বাচিত গ্রাহকদের এই সুবিধা দিচ্ছে। আমাদের টিম মেম্বারদের মধ্যে যারা যারা এই সুবিধা পেয়েছে, তারা জানিয়েছে সিমটিতে কোনো আনলিমিটেড প্ল্যান রিচার্জ করা ছিল না। সেকারণেই মনে হচ্ছে কোম্পানি ফ্রি ডেটা তাদেরকে দিচ্ছে যারা ৪৯ বা এই ধরণের কোনো অলরাউন্ডার প্যাক রিচার্জ করে।

আপনিও যদি এই সুবিধা পেয়েছেন কিনা চেক করতে চান তাহলে Vi App ডাউনলোড করুন। এবার লগ ইন করে Active packs সেকশনে যান। এখানে আপনি Data packs দেখতে পাবেন। সেখানে ফ্রি ডেটা প্যাক উপলব্ধ থাকবে।