Vi এর নতুন অফার, বিনামূল্যে গ্রাহকরা পাচ্ছে ৩ জিবি ইন্টারনেট ডেটা

vi-offering-free-3gb-data-for-prepaid-users

Vodafone Idea কিছুদিন আগেই রিব্র্যান্ড হয়ে Vi (উই) হয়েছে। তবে শুধু ব্র্যান্ড নেম পরিবরতন নয়, কোম্পানি গ্রাহকদের জন্যও নতুন নতুন অফার নিয়ে আসছে। গতকালই আমরা জানিয়েছিলাম, Vi ৩৫৫ টাকা থেকে বেশ কয়েকটি প্ল্যানে বিনামূল্যে একবছরের জন্য Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন অফার করছে। এবার কোম্পানি প্রিপেড গ্রাহকদের বিনামূল্যে ৩ জিবি ডেটা দিচ্ছে।

টেলিকম টকের রিপোর্ট অনুযায়ী, মধ্যপ্রদেশ, মুম্বাই, গুজরাট সহ বেশ কিছু সার্কেলের ভোডাফোন আইডিয়া গ্রাহকরা বিনামূল্যে ৩ জিবি ডেটা পেতে শুরু করেছে। যদিও কোম্পানির তরফে এ ব্যাপারে কিছু জানানো হয়নি। এমনকি টেকগাপের টিম Vi এর ওয়েবসাইটে গিয়েও এই অফার সম্পর্কে জানতে পারেনি।

তবে গ্রাহকরা জানিয়েছে, তারা ৪৯ টাকার প্ল্যান অলরাউন্ডার প্যাক রিচার্জ করে ৩ জিবি ডেটা ফ্রি পেয়েছে। স্বাভাবিক ভাবে ৪৯ টাকা রিচার্জ করলে ৩৮ টাকা টকটাইম, ১০০ এমবি ডেটা (কোম্পানির অ্যাপ থেকে রিচার্জ করলে ২০০ এমবি) পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এছাড়াও কোম্পানি ৪৮ টাকার একটি ডেটা প্যাক নিয়ে এসেছিল, যেখানে মোট ৩ জিবি ডেটা ২৮ দিনের জন্য দেওয়া হবে।

তবে ১ টাকা বেশি দিয়ে গ্রাহকরা ৩ জিবি ডেটা পাওয়ায় স্বাভাবিকভাবেই খুশি। আপনি এই ফ্রি ডেটা পাচ্ছেন কিনা তা Vi এর অ্যাপ থেকে জানতে পারবেন। প্রসঙ্গত এর আগেও ভোডাফোন আইডিয়া ৪৯ টাকা রিচার্জ করলে ১ জিবি ডেটা ফ্রি দিয়েছিল। মনে হচ্ছে এই অফারের আওতায় এখন বেশি ডেটা দিতে শুরু করেছে। কারণ কোম্পানি চাইছে বেশি ডেটা ব্যবহার করে গ্রাহকরা ৪৯ টাকার বদলে কোনো আনলিমিটেড প্যাক রিচার্জ করুক।