Vi এর নতুন অফার, বিনামূল্যে পাবেন MPL ক্রেডিট ও Zomato ক্যাশব্যাক

vi-offering-mpl-and-zomato-benefits-for-postpaid-users

সদ্য ভোডাফোন ও আইডিয়া একত্রে Vi (উই) হিসাবে আত্মপ্রকাশ করেছে। এরপরেই নতুন নতুন চমক আনছে টেলিকম কোম্পানিটি। কয়েকদিন আগেই আমরা জানিয়েছিলাম, Vi এর প্রিপেড গ্রাহকরা বিনামূল্যে ৩ জিবি ডেটা পাচ্ছে। এবার কোম্পানিটি পোস্টপেড গ্রাহকদের জন্য নতুন অফার আনলো। এই অফার উই এর পোস্টপেড গ্রাহকরা MPL ও Zomato এর ক্যাশব্যাক জেতার সুযোগ পাবে। আসুন এই অফার সম্পর্কে জেনে নিই।

Vi পোস্টপেড প্ল্যানের নতুন সুবিধা:

Vi-এর অনেকগুলি পোস্টপেড প্ল্যান অফার করে। এই প্রত্যেকটি প্ল্যানের সাথেই নতুন MPL ও Zomato অফার দুটি সংযোজিত আছে। যাঁরা জানেন না, তাঁদের জন্য জানিয়ে দিই, MPL একটি অনলাইন গেমিং প্ল্যাটফর্ম যেখানে অনুমান করে টাকা জেতা যায় আবার হারতেও পারেন। অন্যদিকে Zomato একটি খাবার ডেলিভারি দেওয়ার কোম্পানি।

Vi এর নতুন অফারে পোস্টপেড গ্রাহকরা Zomato থেকে তাঁদের খাবার অর্ডার করলে ২০০ টাকা অব্দি ছাড় পেতে পারেন। অবশ্যই এর কিছু শর্তাবলীও আছে। সব অর্ডারে ২০০ টাকা ছাড় পাওয়া যাবেনা। এটি নির্ভর করবে কত টাকার অর্ডার দেওয়া হচ্ছে তার উপর।

আবার MPL-এর অফারে গ্রাহকরা ১২৫ টাকা MPL ক্যাশ জিততে পারেন যেটি ব্যবহার করে তাঁরা এই প্ল্যাটফর্মে বিভিন্ন খেলায় অংশগ্রহণ করতে পারেন। খেলার মাধ্যমে তাঁরা রিয়েল ক্যাশ জিততে পারেন। এই দুটি অফারই একদম নতুন।

এছাড়াও Vi পোস্টপেড প্ল্যানের সঙ্গে যে পুরনো অফারগুলি দেওয়া হত সেগুলি এখনও রয়েছে। গ্রাহকরা যে কোন প্ল্যানের সঙ্গে Amazon Prime Video এর সাবস্ক্রিপশন পাবেন। সাথে Vi Movies and TV এর সাবস্ক্রিপশনও দেওয়া হবে।