Vi গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে মিলবে স্বাস্থ্য, শিক্ষা ও ব্যবসায়িক কোর্সের বেনিফিট

প্রতি মঙ্গলবার Vi গ্রাহকদের জন্য MyVi অ্যাপে বেশ কিছু অফার উপলব্ধ থাকে। ‘Vi Tuesday’ নামে পরিচিত এই বিভাগটির মতোই আকর্ষণীয় বেনিফিট সহ MyVi অ্যাপে একটি নতুন বিভাগ চালু করলো টেলিকম সংস্থাটি। ভোডাফোন আইডিয়া লিমিটেড(VIL) বিভিন্ন কোম্পানির সঙ্গে সহযোগিতায় এই অফারগুলি নিয়ে আসছে। এই কোম্পানিগুলির মধ্যে রয়েছে upGrad, Udemy, Pedagogy, MFine, cure.fit, 1mg, Eunimart, Fiskl ও Hubbler। উল্লেখ্য, এই অফারগুলি গ্রহণ করার জন্য অতিরিক্ত কোনো টাকা দিতে হবে না। চলুন এই অফারগুলি সম্বন্ধে বিস্তারিত জেনে নিই।

বর্তমানে MyVi অ্যাপ খুললেই নীচের দিকে একটি ব্যানার দেখা যাচ্ছে। এখানে লেখা রয়েছে ‘unlock a better tomorrow with Vi’। এই ব্যানারে ক্লিক করলেই অফারের পেজটি খুলে যাবে। অফারগুলি মোট তিনটি সেকশনে বিভক্ত রয়েছে। এগুলি হল
১. Health and Wellness
২. Learning and Upskilling
৩. Growth and Business

‘Health and Wellness’ অর্থাৎ স্বাস্থ্য বিষয়ক বেনিফিটের মধ্যে মোট তিনটি কোম্পানি রয়েছে। প্রথমেই রয়েছে ভারতের অন্যতম বিখ্যাত ফিটনেস ব্র্যান্ড cure.fit। এখানে Vi, গ্রাহকদের জন্য cure.fit এর ২৮ দিনের লাইভ মেম্বারশিপ প্রদান করছে। এই মেম্বারশিপের ফলে লাইভ ফিটনেস ক্লাস এবং চাহিদা অনুযায়ী DIY ওয়ার্কআউট সেশনের সুবিধা পাওয়া যাবে। স্বাস্থ্য বিষয়ক দ্বিতীয় বেনিফিট প্রদান করছে MFine। তারা অফার করছে এক মাসের জন্য MFine কেয়ার মেম্বারশিপ। এই মেম্বারশিপের মাধ্যমে এক মাসের জন্য ৩০০০-এর বেশি বিশেষজ্ঞ ডাক্তারদের কাছ থেকে সরাসরি পরামর্শ গ্রহণ করা যাবে। স্বাস্থ্য বিভাগে তাদের তৃতীয় বেনিফিট পাওয়া যাবে 1mg অনলাইন স্টোরের থেকে। Vi ইউজাররা এই অফারের মাধ্যমে ওষুধ কিনলে ১৭% ছাড় এবং ৫% ক্যাশব্যাক পেতে পারেন।

‘Learning and Upskilling’ বেনিফিটের মধ্যে প্রথমেই রয়েছে Udemy এর অফার। Vi গ্রাহকদের জন্য ৬০ টি ফ্রি কোর্স অফার করছে তারা। যারা জয়েন্ট বা নিটের প্রস্তুতি নিচ্ছে তাদের জন্যও একটি অফার রয়েছে। আবার Pedagogy-এর JEE ও NEET প্রোগ্রামে ৩০ দিনের ফ্রি সাবস্ক্রিপশন পাবে Vi গ্রাহকরা। তৃতীয় অফারটি upGrad অ্যাপের তরফ থেকে দেওয়া হচ্ছে। Vi ইউজারদের জন্য যে কোন upGrad কোর্সের উপর থাকছে ১০% ছাড়।

‘Growth and Business’ বিভাগেও কয়েকটি বেনিফিট উপলব্ধ। এরমধ্যে Fiskl অ্যাপের তরফ থেকে সাবস্ক্রিপশন চার্জের উপর ৫০% ছাড় পাওয়া যাচ্ছে। এই অ্যাপের মাধ্যমে ব্যবসায়িক কাজে ইনভয়েস তৈরি করা যায়। এছাড়া প্রোডাক্ট বিক্রির প্ল্যাটফর্ম Eunimart একদম বিনামূল্যে দিচ্ছে ৩ মাসের জন্য গোল্ড-টায়ার সাবস্ক্রিপশন। পাশাপাশি ডিজিটাল বিজনেসের জন্য Hubbler কোম্পানির তরফ থেকে ২ ঘন্টার ফ্রি ডিজিটাল কনসাল্টেশন পাওয়া যাবে।