Samsung, Vivo ও Oppo স্মার্টফোন মাসিক কিস্তিতে কেনার সুযোগ দিচ্ছে Vi

Vi offering Vivo, Samsung, and Oppo smartphones on EMIs

বর্তমানে নতুন ফোন কেনার সময় আমরা যতোটা সম্ভব ছাড় বা অফার পাওয়ার চেষ্টা করি। ফলত বিশেষ বিশেষ সেলের সময় বেশ ভিড় বাড়ে ই-কমার্স প্ল্যাটফর্ম বা অনলাইন চ্যানেলগুলিতে! অন্যদিকে যারা একসাথে অনেকটা টাকা ব্যয় করতে চান না, তাদের জন্য এই সংস্থাগুলি দেয় নানা ইন্সটলমেন্ট বা ইএমআই অফারও। সেক্ষেত্রে এবার, জনপ্রিয় টেলিকম সংস্থা Vi (ভোডাফোন-আইডিয়া) নিয়ে এল আকর্ষণীয় কিস্তিতে নতুন ফোন কেনার সুযোগ। ভারতের তৃতীয় বৃহত্তম টেলকোটি এখন হোম ক্রেডিটের মাধ্যমে Vivo, Oppo এবং Samsung ব্র্যান্ডের নতুন হ্যান্ডসেট ইএমআইয়ে কেনার সুবিধা দিচ্ছে। আবার অফারের অংশ হিসাবে, স্মার্টফোনগুলির সাথে বান্ডিল করা হচ্ছে Vi এর ৬ মাসের অ্যানুয়াল প্ল্যানও (১,১৯৭ টাকা)। বলে রাখি, Vi গ্রাহকরা সংস্থার যেকোনো পার্টনার স্টোর থেকে (বাজাজ ফিনান্স, হোম ক্রেডিট এবং আইডিএফসি ফার্স্ট ব্যাংক) ভিআই প্যাকসহ পছন্দের স্মার্টফোন কিনতে পারবেন।

এক্ষেত্রে, নির্দিষ্ট পার্টনার স্টোরের কাস্টমার রিপ্রেজেন্টেটিভ আগ্রহী ক্রেতাকে প্রি-অ্যাপ্রুভ অফারগুলি জানাবে। এদিকে অফারটির সুবিধা নেওয়ার জন্য, ক্রেতাকে ফিন্যান্স পার্টনার নির্ধারিত নিয়মগুলি অনুসরণ করে নির্দিষ্ট নথি জমা দিতে হবে এবং সমস্ত ফর্মালিটি রক্ষা করতে হবে। সব শেষে প্রসেসিং ফি এবং ডাউন পেমেন্ট ফি দিলেই নতুন স্মার্টফোন পকেটস্থ হবে।

ইতিমধ্যে ভিআই (Vi) তার ওয়েবসাইটে কয়েকটি স্মার্টফোনের উল্লেখ করেছে যাতে আলোচ্য বিশেষ অফারটি প্রযোজ্য হবে। এক্ষেত্রে মূলত Samsung A21s, Samsung A31, Oppo A15s, Oppo A15, Vivo Y20 এবং Vivo Y20A ফোনগুলি ইএমআইয়ে কেনার জন্য জন্য উপলব্ধ হবে বলে ওই সাইট থেকে জানা গেছে। তবে আগ্রহীরা পার্টনার স্টোরে গিয়ে আরো অন্যান্য কিছু অফার অ্যাক্সেস করতে পারবেন।

ওই তালিকা অনুযায়ী, গ্রাহকরা ফোন কেনার সময় ৬ মাস, ৯ মাস এবং এক বছরের ইএমআই অপশন পাবেন। আবার ইএমআইয়ের দরুন ১,৫০০ টাকা থেকে ৩,৫০০ টাকা অবধি ব্যয় করতে হতে পারে। যেমন ১৫,৭৪৯ টাকা মূল্যের Samsung Galaxy A21s (৪ জিবি/৬৪ জিবি) ফোনটি কিনতে হলে ৬ মাসের মেয়াদে ২,৮২৪ টাকা ইএমআই (ফোনের জন্য ২,৬২৫ টাকা, ভিআই প্যাকের জন্য ২০০ টাকা) লাগবে। অন্যদিকে ৯ মাস বা এক বছরের ইএমআই বিকল্প নির্বাচন করলে যথাক্রমে মাসিক ১,৮৮৩ টাকা এবং ১,৪১২ টাকা ব্যয় করতে হবে। অনুরূপভাবে Samsung Galaxy A31 কিনতে হলে ৩,৩৪৯ টাকা (৬ মাসের জন্য), ২,২৩৩ টাকা (৯ মাসের জন্য) এবং ১,৬৭৫ টাকা (এক বছরের জন্য) প্রতি মাসে দিতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন