Vi-এর সাথে হাত মেলালো MFine, অতিরিক্ত চার্জ ছাড়াই হবে ভার্চুয়াল চিকিৎসা!

vi-partners-with-mfine-to-offer-free-virtual-medical-consultations

এবার অসুস্থ ব্যক্তিদের ভার্চুয়াল চিকিৎসার বিষয়টি আরও সহজ করে তুলতে টেলিকম সংস্থা Vi (ভোডাফোন-আইডিয়া)-এর সাথে হাত মেলালো অনলাইন স্বাস্থ্যসেবা প্ল্যাটফর্ম MFine। দুটি সংস্থার এই পার্টনারশিপের ফলে, Vi ইউজাররা Vi অ্যাপ্লিকেশনের মাধ্যমে কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই MFine-এর সাথে সংযুক্ত ৬০০টি স্বনামধন্য হাসপাতালের চার হাজারেরও বেশি চিকিৎসকের সাথে চ্যাট বা ভিডিও কনসাল্টেশন করতে পারবেন। উল্লেখ্য, এই ৬০০টি হাসপাতালের মধ্যে ৩৫টি স্পেশালিটি হসপিটাল তালিকাভুক্ত রয়েছে। বর্তমান অতিমারী পরিস্থিতিতে যেহেতু বাড়ির বাইরে বেরোনো বেশ ঝুঁকিপূর্ণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে, সেখানে এই পরিষেবাটি নিঃসন্দেহে শারীরিক অসুবিধার সমাধানের জন্য বেশ উপযোগী হতে পারে।

Vi এর তরফে জানানো হয়েছে, গ্রাহকদের এই সুবিধা নিতে কেবল এম-ফাইনের নির্দিষ্ট প্যাকগুলির সাবস্ক্রিপশন নিলেই হবে। এছাড়া অতিরিক্ত কোনো চার্জ লাগবে না। অন্যদিকে এই ভার্চুয়াল কনসাল্টেশনের দরুন গ্রাহকরা তাদের শারীরিক অসুবিধার কথা চিকিৎসকদের সাথে আলোচনা করতে সক্ষম হবেন এবং তাদের ছবি, আগের চিকিৎসার রেকর্ড বা প্রেসক্রিপশনগুলি আপলোড করতে পারবেন।

কিভাবে Vi অ্যাপের মাধ্যমে MFine-এর অনলাইন কনসাল্টেশনের সুবিধা নেবেন?

এই সুবিধা পেতে ভিআই অ্যাপ্লিকেশনটি খুলুন এবং ‘Unlock a better tomorrow with Vi’ সেকশনটিতে যান। উল্লিখিত সেকশনে এমফাইন কার্ডসহ ‘View details’ বিকল্প দেখতে পাওয়া যাবে, সেখানে ক্লিক করলেই ফের ‘Claim your benefit’ শীর্ষক একটি অপশন দেখতে পাবেন। ওই অপশনে ট্যাপ করলেই স্ক্রিনে ‘Proceed’ উপস্থিত হবে যা আপনাকে সরাসরি এমফাইন অ্যাপে নিয়ে যাবে (বা আপনাকে অ্যাপটি ইনস্টল করতে বলবে)। এরপর এমফাইন অ্যাপে ভিআই নম্বর দিয়ে রেজিস্ট্রার করতে হবে, যার পর আপনারা শারীরিক সমস্যা এবং ডাক্তার নির্বাচন করে অনলাইন চিকিৎসার সুবিধা নিতে পারবেন।

তদুপরি, ভিআই গ্রাহকরা ‘আনলক এ বেটার টুমরও অপশন থেকে’ একটি বিশেষ কোড ব্যবহার করে এক মাসের ফ্রি এমফাইন কেয়ার মেম্বারশিপ পেতে পারেন। এছাড়া, এই সদস্যতার সাথে এমএফাইন ইউজাররা নির্দিষ্ট অনলাইন স্বাস্থ্য পরীক্ষার প্যাকেজগুলিতে অতিরিক্ত ২০ শতাংশ ছাড় এবং সমস্ত কনসাল্টেশনে ৫০ শতাংশ ছাড় পাবেন।