৬৫ টাকার সস্তা কম্বো প্ল্যান ফের ফিরিয়ে আনলো Vi, পাবেন ৫২ টাকা টকটাইম

ভোডাফোন-আইডিয়া বা Vi তাদের ৬৫ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানটিকে পুনরায় ফিরিয়ে আনলো। গত বছরের শেষে যখন সমস্ত টেলিকম অপারেটর একযোগে রিচার্জ ট্যারিফের দাম বাড়ানোর কথা ঘোষণা করে, তখন Vi এই ৬৫ টাকার রিচার্জ অপশনটি তুলে নেয়। তবে গ্রাহকদের কথা ভেবে এই সস্তা প্ল্যানটিকে পুনরায় ফিরিয়ে আনা হয়েছে। জানিয়ে রাখি, আপাতত এটি ‘কম্বো প্ল্যান’ সেকশনের অন্তর্ভুক্ত করা হয়েছে। তবে পুরোনো প্ল্যানের সঙ্গে এর সামান্য ফারাক রয়েছে। ভিআই এর এই ৬৫ টাকার ভাউচারটি রিচার্জ করলে আপনি ৫২ টাকার টকটাইম পেয়ে যাবেন। আসুন এ বিষয়ে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

প্রথমেই বলে নিই, ভোডাফোন-আইডিয়া তাদের নির্বাচিত সার্কেলের গ্রাহকদের জন্য এই রিচার্জ প্ল্যানটি পুনর্বহাল করেছে। আপাতত অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা, মহারাষ্ট্র এবং গোয়া ও মুম্বাই সার্কেলের গ্রাহকরাই ৬৫ টাকার প্ল্যান রিচার্জ করতে পারবেন। তবে আমাদের প্রত্যাশা খুব তাড়াতাড়ি Vi তাদের ২২টি সার্কেলের গ্রাহকদের জন্যেও এই রিচার্জ প্ল্যানটি উপলব্ধ করবে।

Vi এর ৬৫ টাকার প্ল্যান

৬৫ টাকার কম্বো প্ল্যান রিচার্জ করলে লিমিটেড ভ্যালিডিটি সহ ৫২ টাকার টকটাইম পাওয়া যাবে। এর সাথেই অবশ্য মিলবে ১০০ এমবি ২জি/৩জি/৪জি ডেটা। কিন্তু প্ল্যানটির সবথেকে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হলো এর সঙ্গে আপনি পেয়ে যাবেন পুরো ২৮ দিনের ভ্যালিডিটি এবং এক পয়সা প্রতি সেকেন্ড হিসাবে কলিংয়ের সুবিধা। সুতরাং যথেষ্ট সাশ্রয়ী মূল্যের এই রিচার্জ বিকল্পটি বেছে নিলে ২৮ দিনের ভ্যালিডিটি ও রেট কাটারের সুবিধা সহ ভালো অঙ্কের টকটাইম মিলবে।

৬৫ টাকার রিচার্জ ট্যারিফ ছাড়াও ভোডাফোন-আইডিয়া’র ঝুলিতে আরো বেশ কিছু কম্বো রিচার্জ প্ল্যান রয়েছে। ৩৯ টাকা থেকে শুরু করে ৪৯, ৭৯ ও ৯৫ টাকার এই প্ল্যানগুলি ব্যবহার করে আপনি নিজের প্রয়োজন পূরণ করতে পারবেন। অর্থাৎ ৬৫ টাকার অফারটি ফিরে আসায় ভিআই গ্রাহকদের হাতে এখন সাশ্রয়ী মূল্যের মোট পাঁচটি কম্বো রিচার্জ প্ল্যানের বিকল্প রইলো।

Vi-এর ৩৯ টাকার কম্বো রিচার্জ প্ল্যানে রয়েছে ১৪ দিনের ভ্যালিডিটি সহ ৩০ টাকা টকটাইম ও ১০০ এমবি ডেটা। ৪৯ টাকার রিচার্জ অপশনটিও যথেষ্ট সাশ্রয়ী এবং সুবিধাজনক। এর সঙ্গে আপনি পাবেন পুরো ২৮ দিনের ভ্যালিডিটি সহ ৩৮ টাকা টকটাইম এবং ১৫০ এমবি ডেটা। ৯৫ টাকার রিচার্জ প্ল্যানটি অবশ্য এই দুটির থেকে খানিকটা এগিয়ে। এই প্ল্যানটি রিচার্জ করলে ৭৪ টাকা টকটাইম ও ২০০ এমবি ডেটা পাওয়া যাবে যার ভ্যালিডিটি থাকবে ৫৬ দিন! সবথেকে বড় কথা ভিআই ওয়েবসাইট বা মোবাইল অ্যাপের মাধ্যমে কম্বো প্ল্যানগুলি রিচার্জ করলে থাকছে ডবল ডেটা জেতার সুবর্ণ সুযোগ।

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020