Vi এর REDX প্ল্যান ব্যবহারকারীদের জন্য সুখবর, বেছে নিন যেকোনো Netflix প্ল্যান

অন্যান্য টেলিকম কোম্পানির মত Vi (ভোডাফোন আইডিয়া) -ও প্রিপেড প্ল্যানের পাশাপাশি পোস্টপেড প্ল্যান অফার করে থাকে। কোম্পানির পোস্টপেড প্ল্যানগুলির মধ্যে REDX নামক প্ল্যানগুলি অধিক জনপ্রিয়। এই প্ল্যানের সবচেয়ে আকর্ষণীয় দিক হল এক বছরের Netflix সাবস্ক্রিপশন। তবে এবার Vi এর REDX প্ল্যান ব্যবহারকারীরা অতিরিক্ত সুবিধা পাবে। এখন থেকে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন রিনিউ করার সময় MyVi অ্যাপ থেকে গ্রাহকরা যে কোন নেটফ্লিক্সের প্ল্যান বেছে নিতে পারবেন। এছাড়া সরাসরি Netflix অ্যাকাউন্ট থেকেও এই প্ল্যান পরিবর্তন করা যাবে।

প্রসঙ্গত জানাই, Vi-এর ১০৯৯ টাকার REDX প্ল্যানে প্রতিবছর ৫৯৮৮ টাকার নেটফ্লিক্স সুবিধা পাওয়া যায়। MyVi অ্যাপের মাধ্যমে রেজিস্টার করলেই Netflix অ্যাকাউন্টে এক বছরের জন্য ৫৯৮৮ টাকার ব্যালেন্স ক্রেডিট হয়। ইউজার যতদিন REDX প্ল্যানে রয়েছেন তত দিন অব্দি MyVi অ্যাপ থেকেই নেটফ্লিক্স সাবস্ক্রিপশন রিনিউ করতে পারেন।

এক বছর পর REDX-এর নেটফ্লিক্স সাবস্ক্রিপশন রিনিউ করার জন্য MyVi অ্যাপ খুলে প্ল্যান বেনিফিট সেকশনে যেতে হবে। উল্লেখ্য, REDX গ্রাহকরা নেটফ্লিক্স সাবস্ক্রিপশন রিনিউ করার জন্য ১ বছর শেষের আগে ৭ দিনের একটি উইন্ডো পাবেন। সময়সীমা শেষ হওয়ার আগে কোম্পানির তরফ থেকে SMS ও ইমেলের করে সাবস্ক্রিপশন রিনিউ করার অনুরোধ করা হবে।

যে সমস্ত গ্রাহক এখনো পুরোনো ৯৯৯ টাকার REDX প্ল্যানে রয়েছেন তাদেরও মন খারাপের কারণ নেই। তারাও MyVi অ্যাপের মাধ্যমে এক বছরের জন্য REDX-Netflix-এর সুবিধা গ্রহণ করতে পারেন। REDX-Netflix-এর সুবিধা গ্রহণ করলে ৬ মাসের জন্য ৩০০০ টাকার একটি এক্সিট ফি লাগবে। এই ফি নেওয়া হয় যাতে মাঝপথে কেউ প্ল্যান পরিবর্তন বা পোস্টপেড কানেকশন বন্ধ না করে দেয় সেইজন্য।

যারা গত বছর REDX-Netflix-এর সুবিধা নিয়েছেন কিন্তু আর রিনিউ করেননি, তাদের পোস্টপেড বিলের সঙ্গে বা নেটফ্লিক্স পেমেন্ট মোডের সঙ্গে মাসিক ভিত্তিতে চার্জ করা হবে। আবার যারা গত বছর REDX-Netflix নিয়ে পরে নেটফ্লিক্স অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করে দিয়েছেন, তারাও রিনিউ করার সুযোগ পাবে। MyVi অ্যাপের মাধ্যমেই নতুন করে নেটফ্লিক্সের সুবিধা নেওয়া যাবে।