মাত্র ১০৯ টাকায় আনলিমিটেড কল ও ডেটা, Vi ফিরিয়ে আনলে তাদের পুরানো প্ল্যান

Vi reintroduces RS 109 prepaid plan offering unlimited call data sms

আজকাল স্মার্টফোন ইউজারদের বিশেষ পছন্দ আনলিমিটেড ভয়েস কল, এসএমএস বা ইন্টারনেট পরিষেবাযুক্ত সাশ্রয়ী মূল্যের প্রিপেড বা পোস্টপেড প্ল্যানগুলি। তাই প্রতিনিয়তই দেখা যাচ্ছে টেলিকম সংস্থাগুলি একাধিক দুর্দান্ত অফার সমেত কম দামের রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়ে যাচ্ছে গ্রাহকদের কাছে। সেক্ষেত্রে Jio ও Airtel এর তুলনায় কিছুটা পিছিয়ে পড়া, Vodafone Idea বা Vi-ও পিছিয়ে নেই এই দৌড়ে। রিপোর্ট অনুযায়ী, একটি পুরোনো সস্তা প্রিপেড প্ল্যানকে পুনরায় ফিরিয়ে আনার তোড়জোড় শুরু করে দিয়েছে টেলিকম সংস্থাটি।

২০২০ সালের সেপ্টেম্বর মাসে, ভোডাফোন আইডিয়া তাদের গ্রাহকদের জন্য ১০৯ টাকার সাশ্রয়ী মূল্যের একটি প্রিপেড প্ল্যান নিয়ে এসেছিল। যা সমস্ত সার্কেলে উপলব্ধ ছিল। কিন্তু সংস্থাটি কিছুদিনের মধ্যেই প্রিপেড প্ল্যানটিকে বন্ধ করে দেয়। তবে সম্প্রতি জানা গেছে, ভোডাফোন আইডিয়ার এই ১০৯ টাকার প্রিপেড প্ল্যানটিকে আবার ফিরিয়ে আনা হচ্ছে। আসুন দেখে নেওয়া যাক ভোডাফোন আইডিয়া প্ল্যানটিতে কি কি লোভনীয় সুযোগ সুবিধে দিচ্ছে গ্রাহকদের।

ভোডাফোন আইডিয়া ১০৯ টাকা প্রিপেড প্ল্যান :

উক্ত প্রিপেড প্ল্যানটিতে যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল করার পরিষেবা পাওয়া যায়। এছাড়া ১ জিবি অব্দি হাই-স্পিড ডেটা সহ ৩০০টি লোকাল এবং ন্যাশনাল এসএমএস -এর সুবিধে উপভোগ করতে পারবেন গ্রাহকেরা। এই প্ল্যানটির বৈধতা ২০ দিন। প্রসঙ্গত বলে রাখা ভালো, এই প্রিপেড প্ল্যানে ওটিটি প্ল্যাটফর্মগুলির কোনো অতিরিক্ত সুবিধা দেওয়া হচ্ছে না।

১০৯ টাকার প্ল্যানটি ছাড়াও ৯৯ টাকারও একটি প্রিপেড প্ল্যান Vodafone Idea সম্প্রতি নিয়ে এসেছে। আগের প্ল্যানের মতো প্রতিটি সুযোগ সুবিধে থাকছে এই প্ল্যানে। কিন্তু, ৯৯ টাকার প্ল্যানটির ক্ষেত্রে মাত্র ১০০টি লোকাল এবং ন্যাশনাল এসএমএস করা যাবে ১৮ দিনের জন্য, যা কিনা প্ল্যানটিরও সময়সীমা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন