ভোডাফোন আইডিয়া এই জনপ্রিয় প্ল্যানে বিনামূল্যে দিচ্ছে ১ বছরের Disney+ Hotstar সাবস্ক্রিপশন

Vi revised RS 2595 plan with Disney plus hotstar subscription

প্যানডেমিক পরিস্থিতিতে অবসর সময় কাটাতে OTT প্ল্যাটফর্মের চাহিদা বহুল পরিমাণে বৃদ্ধি পেয়েছে। তাই গ্রাহক সংখ্যা এবং জনপ্রিয়তা বাড়াতে এখন অধিকাংশ টেলিকম সংস্থাগুলিই তাদের একাধিক রিচার্জ প্ল্যানের সঙ্গে বিভিন্ন OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন দিচ্ছে। এবার সেই লক্ষ্যেই সম্প্রতি Vodafone Idea বা Vi তাদের ২৫৯৫ টাকার প্রিপেড প্ল্যানটি সংশোধন করেছে। আগে এই প্ল্যানে দৈনিক ২ জিবি ডেটা পাওয়া যেত, যা কমিয়ে এখন দৈনিক ১.৫ জিবি ডেটা করা হয়েছে। তবে গ্রাহকদের মন খারাপের কোনো কারণ নেই, কারণ এখন এতে যুক্ত হয়েছে কিছু অতিরিক্ত সুবিধা। বর্তমানে ২৫৯৫ টাকার প্রিপেড প্ল্যানের মেয়াদ ৩৬৫ দিন এবং এতে দৈনিক ১.৫ জিবি ডেটা পাওয়া যায়। এর সাথে রয়েছে ডিজনি+ হটস্টার ভাআইপি (Disney+ Hotstar Vip) ফ্রি স্ট্রিমিং সহ আনলিমিটেড কল এবং SMS-এর সুবিধা। এছাড়াও সপ্তাহান্তে ডেটা রোলওভার বেনিফিট, আনলিমিটেড হাই স্পিড নাইটটাইম ডেটা, এবং Vi movies and TV-তে অ্যাক্সেসের সুযোগও পাওয়া যাবে।

প্রসঙ্গত জানিয়ে রাখি, Vi-এর আরেকটি বার্ষিক প্রিপেড প্ল্যানের দাম ২৩৯৯ টাকা। এই প্রিপেড প্ল্যানে Zee5 প্রিমিয়ামের সাবস্ক্রিপশন সহ দৈনিক ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কল, ডেটা বেনিফিটস, এবং SMS-এর সুবিধা পাওয়া যায়। কোম্পানির ১৪৯৯ টাকার আরও একটি প্রিপেড প্ল্যান রয়েছে, যার মেয়াদ ৩৬৫ দিন এবং ২৪ জিবি ডেটা প্রদান করা হয়।

বাকি টেলিকম সংস্থাগুলিও কিন্তু প্রতিযোগিতার দৌঁড়ে পিছিয়ে নেই। Airtel-এর ২৬৯৮ টাকার এবং Jio-র ২৫৯৯ টাকার বার্ষিক প্রিপেড প্ল্যানেও ডিজনি+ হটস্টারে ১ বছরের ভিআইপি সাবস্ক্রিপশন পাওয়া যায়। এছাড়াও, এই প্ল্যান দুটি আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি SMS সহ দৈনিক ২ জিবি ডেটা প্রদান করে।

যারা জানেন না তাদের বলে রাখি, সম্প্রতি প্রখ্যাত ফিক্সড ব্রডব্যান্ড এবং মোবাইল নেটওয়ার্ক স্পিড টেস্টিং সংস্থা Ookla জানিয়েছে যে, Vodafone Idea ২০২১-এর জানুয়ারি থেকে মার্চ, এই ত্রৈমাসিকে ভারতীয় ইউজারদের সবচেয়ে দ্রুততম ৪জি ইন্টারনেট স্পিড সরবরাহ করার খেতাব অর্জন করেছে। এই নিয়ে Vi জুলাই থেকে সেপ্টেম্বর ২০২০, অক্টোবর থেকে ডিসেম্বর ২০২০, এবং জানুয়ারি থেকে মার্চ ২০২১-পরপর তিনটি কোয়ার্টারে ভারতের দ্রুততম ৪জি নেটওয়ার্ক অফার করার শিরোপা ধরে রেখেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন