ভোডাফোন আইডিয়া আনলো ৩৯৯ টাকার ডিজিটাল এক্সক্লুসিভ প্ল্যান, রোজ ১.৫ জিবি ডেটা ও কল

অফলাইন বিক্রির পাশাপাশি ভোডাফোন আইডিয়া লিমিটেড ভারতে তাদের প্রিপেইড সিম ডেলিভারি সার্ভিসকেও আরও উন্নত করতে চাইছে। এজন্য তারা বিভিন্ন উদ্যোগ গ্রহণ করছে। এবার তারা অনলাইন সিম ক্রেতাদের জন্য ৩৯৯ টাকার প্রিপেইড প্ল্যান নিয়ে এলো। Vi তাদের এই প্ল্যানটিকে ‘Digital Exclusive’ নামে আখ্যা দিয়েছে। এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহক দৈনিক ১.৫ জিবি ডেটা ও আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন। মনে রাখতে হবে অফলাইন স্টোর থেকে সিম কার্ড কিনলে এই প্ল্যানটি রিচার্জ করা যাবেনা। এজন্য আপনাকে অবশ্যই ভোডাফোনের ওয়েবসাইট থেকে কানেকশন বুক করতে হবে।

শুধু নতুন কানেকশন নয়, MNP এর মাধ্যমে প্রথমবার ভিআই’য়ের নেটওয়ার্কে আগত গ্রাহকেরাও ৩৯৯ টাকার রিচার্জ প্ল্যানটির ফায়দা তুলতে পারবেন। বর্তমানে যারা Vi -এর সিম কার্ড ব্যবহার করছেন, তাদের জন্যেও এই প্ল্যান উপলব্ধ নয়। সেক্ষেত্রে তাদের এবং অফলাইন স্টোরের ক্রেতাদের জন্য ৯৭, ১৯৭, ২৯৭, ৪৯৭ এবং ৬৪৭ টাকার মোট পাঁচটি FRC রিচার্জ বিকল্প থাকছে।

Vi ৩৯৯ টাকার ফাস্ট রিচার্জ প্ল্যান

আগেই বলেছি ৩৯৯ টাকার ডিজিটাল এক্সক্লুসিভ প্ল্যান রিচার্জ করলে গ্রাহক পাচ্ছেন দৈনিক ১.৫ জিবি ডেটা, ১০০টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। প্ল্যানটি ৫৬ দিনের ভ্যালিডিটি সহ বাজারে আনা হয়েছে। ভোডাফোন-আইডিয়া লিমিটেডের দাবী গত তিনদিনের মধ্যে তিন লক্ষের বেশি গ্রাহক Vi সম্পর্কে আগ্রহ প্রকাশ করেছেন। তবে ঠিক কত সংখ্যক নতুন কানেকশন অনলাইনের মাধ্যমে বুক করা হয়েছে, সেটা অবশ্য তাদের পক্ষ থেকে জানানো হয়নি।

৩৯৯ টাকার প্ল্যান ছাড়া অনলাইনের সিম কার্ড ক্রেতাদের জন্য ২৯৭ টাকার রিচার্জ প্যাকেজ উপলব্ধ রয়েছে। এই প্ল্যান রিচার্জ করলেও প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস সহ আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। তবে এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। সুতরাং ভিআই’য়ের ডিজিটাল এক্সক্লুসিভ গ্রাহকেরা এবার থেকে রিচার্জের ক্ষেত্রে একাধিক বিকল্প পাবেন।

জানিয়ে রাখি, অনলাইনে নতুন এমএনসি কানেকশন কেনার জন্য আগের বৈধ মোবাইল নম্বরটি প্রয়োজন হবে। অন্যদিকে রেগুলার গ্রাহকেরা অনলাইনে নিজের ইচ্ছে অনুযায়ী নম্বর বেছে নিতে পারবেন। অনলাইনে বিক্রির গতিকে ত্বরান্বিত করতে Vi সম্প্রতি আরও কিছু উদ্যোগ গ্রহণ করেছে। ইতিমধ্যেই তারা তেলেঙ্গানায় অনলাইন সিম ডেলিভারি সার্ভিস চালু করেছে। তাছাড়া আগের থেকে অনেক বেশী লোকেশনে তারা গ্রাহকের কাছে সিমকার্ড পৌঁছে দিচ্ছে।

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020