সপ্তাহান্তে ব্যবহার করা যাবে খরচ না হওয়া ডেটা, রোলওভার অফারের মেয়াদ বাড়ালো Vi

vi-to-extend-weekend-data-rollover-offer-till-17-april

এবার নিজের বিশেষ উইকএন্ড ডেটা রোলওভার অফারটির মেয়াদ আরও তিন মাস বাড়ালো জনপ্রিয় টেলিকম কোম্পানি Vodafone-Idea (Vi)। অবগতির জন্য বলে রাখি, সংস্থাটি তার প্রিপেড গ্রাহকদের জন্য গত বছরের অক্টোবর থেকে এই ডেটা রোলওভার অফারটি চালু করে। ওই সময় ভোডাফোন-আইডিয়া জানিয়েছিল যে অফারটির ২০২১-এর ১৭ই জানুয়ারী পর্যন্ত কার্যকরী থাকবে। তবে এখন সংস্থাটি এই অফারটি আগামী ১৭ই এপ্রিল পর্যন্ত চালু রাখার সিদ্ধান্ত নিয়েছে। ইতিমধ্যে এই নতুন টাইম ফ্রেমটি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে শর্তাবলী বিভাগে আপডেট হয়েছে।

এই মুহূর্তে উল্লিখিত ওয়েবসাইটটি চেক করলে দেখা যাবে Vi-এর প্রচারমূলক অফারটি ২০২০ সালের ১৯শে অক্টোবর থেকে চলতি বছরের ২০শে এপ্রিল পর্যন্ত প্রযোজ্য। সেক্ষেত্রে এই অফারের অধীন প্ল্যানগুলির রিচার্জ অ্যামাউন্ট বা বেনিফিটগুলিও একই থাকবে। প্রসঙ্গত ডেটা রোলওভার অফারটি অ্যাক্সেস করতে Vi গ্রাহকদের ন্যূনতম ২৪৯ টাকার প্ল্যানটি রিচার্জ করতে হবে। এছাড়াও, গ্রাহকরা ২৯৯ টাকা, ৩৯৯ টাকা, ৪৪৯ টাকা, ৫৯৫ টাকা, ৫৯৯ টাকা, ৬৯৯ টাকা, ৭৯৫ টাকা এবং ২,৫৯৫ টাকার কয়েকটি আনলিমিটেড প্যাক বিকল্প হিসেবে পাবেন। উল্লিখিত সমস্ত প্ল্যানেই ডবল ডেটা, ৫ জিবি অতিরিক্ত ডেটা এবং ওটিটি প্ল্যাটফর্ম Zee5-এর এক বছরের সাবস্ক্রিপশন ইত্যাদি সুবিধা পাওয়া যাবে।

কী এই ডেটা রোলওভার অফার?

এমন অনেক ইউজার রয়েছেন, যাদের সময়-সুযোগের অভাবে টেলিকম সংস্থা প্রদত্ত দৈনিক ডেটার পুরোটা খরচ হয়না। এদিকে, নির্দিষ্ট প্ল্যানের শর্তাদি মেনে দিন শেষ হওয়া মাত্রই নতুন দৈনিক কোটা কার্যকরী হয়। ফলস্বরূপ, আগের দিনে ওই খরচ না হওয়া ডেটাটি নষ্ট হয়ে যায়। কিন্তু, ভিআই-এর ডেটা উইকএন্ড রোলওভার সিস্টেমের মাধ্যমে, সংস্থার গ্রাহকরা সারা সপ্তাহে খরচ না হওয়া অব্যবহৃত ডেটা, সপ্তাহান্তে ব্যবহার করতে পারেন।

সেক্ষেত্রে, সোমবার রাত ১২টা থেকে শুক্রবার রাত ১১:৫৯ অবধি সময়ের মধ্যে ভিআই গ্রাহকদের সমস্ত অব্যবহৃত ডেটা সংগ্রহ হয় এবং শনিবার রাত ১২টা থেকে রবিবার রাত ১১:৫৯ অবধি ওই ডেটার পুরোটা ব্যবহার করা যায়।