প্রিপেডের পর পোস্টপেড গ্রাহকদের জন্য বিনামূল্যে Zee5 সাবস্ক্রিপশন দেবে Vi

vi-to-offer-zee5-subscriptions-for-postpaid-subscribers-soon

Vodafone এবং Idea কিছু দিন আগেই Vi নামে নতুন ব্র্যান্ড রূপে আত্মপ্রকাশ করেছে। Vi-এর নতুন বিজ্ঞাপনও নেটিজেনদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। তবে শুধু নতুন ব্র্যান্ড হিসাবে আত্মপ্রকাশ নয়, প্রতিযোগিতায় টিকে থাকার জন্য Vi গ্রাহকদের নতুন নতুন সুযোগসুবিধাও দিচ্ছে। যার মধ্যে দ্বিগুণ ডেটা থেকে শুরু করে MPL বা Zomato-র অফার অন্তর্ভুক্ত রয়েছে। সম্প্রতি Vi তাদের প্রিপেড গ্রাহকদের কিছু কিছু আনলিমিটেড প্যাকের সাধে Zee5-এর সাবস্ক্রিপশন দেওয়া শুরু হয়েছিল। এবার পোস্টপেড গ্রাহকদের জন্যও উই (Vi) Zee5 বান্ডল প্যাক আনতে চলেছে। খুব শীঘ্রই এই প্যাকগুলি উপলব্ধ করা হবে।

উই (Vi)-এর Zee5 বান্ডল প্যাকের মধ্যে থাকবে এক বছরের জন্য বিনামূল্যে Zee5 সাবস্ক্রিপশন। ইতিমধ্যেই উই (Vi)-এর বিভিন্ন পোস্টপেড প্যাকের সঙ্গে Amazon Prime Video, Vi Movies and TV, এমনকি Netflix সাবস্ক্রিপশনও অফার করা হয়। এবার এর সঙ্গে পোস্টপেড প্ল্যানে Zee5ও যুক্ত হতে চলেছে। এর ফলে মোটামুটি সমস্ত জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মই কভার করে ফেলছে উই (Vi)।

RedX বাদে Vi আপাতত তিনটি পোস্টপেড প্ল্যান অফার করে। এরমধ্যে সবচেয়ে কমদামি প্ল্যানটি হল ৫৯৮ টাকার। এখানে ২টি কানেকশন সহ প্রতিমাসে ৮০ জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও আছে ২০০ জিবি পর্যন্ত ডেটা রোল ওভারের সুবিধা (অতিরিক্ত ডেটা পরের মাসে ব্যবহার করা যাবে)। আবার ৭৪৯ টাকার প্ল্যানে ৩ টি কানেকশন ব্যবহার করা যাবে। এখানে ১২০ জিবি ডেটা দেওয়া হবে। সাথে ২০০ জিবি পর্যন্ত ডেটা রোল ওভারের সুবিধা মিলবে। এছাড়া ৯৯৯ টাকার প্ল্যানে পাবেন ৫টি কানেকশন সহ ২০০ জিবি ডেটা। এখানেও ২০০ জিবি ডেটা রোল ওভারের সুবিধা উপলব্ধ।

এই প্ল্যানগুলির সাথে অতিরিক্ত বেনিফিট হিসাবে Amazon Prime Video এবং Vi Movies and TV-র সাবস্ক্রিপশন পাওয়া যায়। এছাড়া প্রত্যেকটি প্যাকের সাথে MPL এবং Zomato-র অফারও রয়েছে।

আগেই জানিয়েছি পোস্টপেড ছাড়া প্রিপেড প্ল্যানেও Zee5 সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে। ৪০৫ টাকা , ৫৯৫ টাকা, ৭৯৫ টাকা এবং ২৫৯৫ টাকার প্যাকে এক বছরের জন্য Zee5 সাবস্ক্রিপশন অফার করা হচ্ছে। এর মধ্যে যে কোন একটি প্যাক নিলেই প্রিপেড গ্রাহকরা Zee5 সাবস্ক্রিপশনের সুবিধা নিতে পারবে। সম্প্রতি Zee5 সাবস্ক্রিপশন-সংক্রান্ত একটি প্রশ্নের উত্তর দিতে গিয়ে FAQ বিভাগে কোম্পানি জানিয়েছে, পোস্টপেড গ্রাহকরা ৪৯৯ টাকার ঊর্ধ্বে যে কোন প্যাক ভরলেই Zee5 সাবস্ক্রিপশনের সুবিধা পাবে। খুব শীঘ্রই এই অফার পোস্টপেড গ্রাহকদের জন্য উপলব্ধ হবে।

তবে মনে রাখতে হবে, এই সমস্ত অফারই একটি নম্বরে একবার গ্রহণ করা যাবে। আর এক বছরের সুবিধা নেওয়া মানে এক বছর গ্রাহকদের Vi নেটওয়ার্কে সক্রিয়ও থাকতে হবে। ফলে Vi-এর তরফে এটি গ্রাহক টানার কাজে লাগবে এ বিষয়ে কোন সন্দেহ নেই।