গ্রাহকদের কথা ভেবে নতুন সুবিধা আনলো Vi, বাড়ানো হল লাইভ টিভি চ্যানেলের সংখ্যাও

vi-users-can-add-25-profiles-increase-live-channel-movies-tv-web-version.jpg

গ্রাহকের কাছে সর্বোচ্চ সুযোগ-সুবিধা পৌঁছে দিতে ভোডাফোন-আইডিয়া লিমিডেট তাদের ভিআই মোবাইল অ্যাপ (Vi Mobile App)-র জন্য নতুন আপডেট নিয়ে এলো। এর ফলে ভিআই মোবাইল অ্যাপ ব্যবহারকারীরা এবার থেকে একটি সিঙ্গল অ্যাকাউন্টে একাধিক নম্বর যুক্ত করতে পারবেন। এছাড়া ভিআই মোবাইল অ্যান্ড টিভির (Vi Movies & TV) ওয়েব ভার্সনেও এসেছে নতুন ফিচার। এয়ারটেল এক্সস্ট্রিম (Airtel Xstream) এবং জিওসিনেমার (Jiocinema) মতো ওয়েব প্ল্যাটফর্মগুলিকে টক্কর দিতে ভোডাফোন-আইডিয়া কর্তৃপক্ষও তাদের স্ট্রিমিং অ্যাপ্লিকেশনের ওয়েব ভার্সনে একাধিক নতুন লাইভ টিভি চ্যানেল যুক্ত করেছেন। ইতিমধ্যেই সংস্থার পক্ষ থেকে এদের নতুন ভার্সন রোল আউট করা শুরু হয়েছে। এই আপডেটের ফলে প্ল্যাটফর্মগুলির ব্যবহারকারীরা ঠিক কি কি ফিচার অ্যাক্সেস করতে পারবেন আসুন জেনে নেওয়া যাক।

প্রথমেই বলি ভিআই মোবাইল অ্যাপ্লিকেশনের কথা। নতুন আপডেটের ফলে এবার থেকে এই অ্যাপে ব্যবহারকারীরা সর্বোচ্চ ২৫টি প্রোফাইল বা নম্বর যুক্ত করতে পারবেন। নিউক্লিয়ার পরিবারের সদস্যেরা এর ফলে কতটা উপকৃত হবেন সেকথা এখনই জোর দিয়ে বলা যাচ্ছেনা। তবে ব্যবসা বা কর্মসূত্রে যাদের একাধিক নম্বর ব্যবহার করতে হয়, তারা এই ফিচারের দ্বারা লাভবান হতে পারেন।

একটি সিঙ্গেল অ্যাকাউন্টে মোট ২৫টি নম্বর যোগ করা গেলেও, সেক্ষেত্রে অন্তর্ভুক্ত প্রথম নম্বরটিকেই প্রাইমারি প্রোফাইল হিসেবে গণ্য করা হবে। এই প্রাইমারি নম্বর দিয়ে লগ-ইন করার পরেই ব্যবহারকারীরা তাদের অন্যান্য নম্বরগুলিকে ভিআই মোবাইল অ্যাপ্লিকেশনে দাখিল করতে পারবেন। এভাবে প্রিপেড ও পোস্টপেড উভয় ধরণের নম্বর ব্যবহার করে ইউজার মোট ২৫টি প্রোফাইল তৈরী করতে পারবেন, যাদের সাহায্যে খুব সহজেই নম্বরগুলির ডেলি ডেটা ব্যালেন্স ও ভ্যালিডিটি জেনে নেওয়া যাবে।

অবগতির জন্য জানিয়ে রাখি, এয়ারটেল থ্যাংকস অ্যাপের (Airtel Thanks App) মতো ভিআই মোবাইল অ্যাপ (Vi Mobile App) ব্যবহার করেও আমরা মোবাইল রিচার্জ, বিল পেমেন্টের মতো কাজ খুব সহজেই সেরে ফেলতে পারি। সেক্ষেত্রে পেমেন্টের সময় ইন্টারনেট ব্যাঙ্কিং, ক্রেডিট/ডেবিট কার্ড, ই-ওয়ালেট ও ইউপিআই-র মতো যে কোন মাধ্যমের সহায়তা গ্রহণে কোন বাধা নেই।

ভিআই মোবাইল অ্যাপের পর এবার আসা যাক Vi Movies & TV পরিষেবার কথায়। নতুন আপডেটে ভোডাফোন-আইডিয়া কর্তৃপক্ষ এর ওয়েব ভার্সনে অনেকগুলি নতুন লাইভ টিভি চ্যানেল যুক্ত করেছেন। সুতরাং এখন থেকে এই অ্যাপ্লিকেশন ব্যবহারকারীদের বিনোদনের জগৎ যে বহুমাত্রায় সম্প্রসারিত হলো, তা এক কথায় স্বীকার করে নেওয়া যায়।

ভিআই মুভিজ অ্যান্ড টেলিভিশনের ওয়েব ভার্সনে সংযুক্ত নতুন টিভি চ্যানেলগুলির মধ্যে রয়েছে – Zee TV, DD National, Zee Tamil, Sun TV, Zee Kannada, Zee Telegu, Zee Bangla, Zee Marathi, Colors এবং Big Magic। অবশ্য ওয়েব সংস্করণের পরিষেবা ব্যবহারের জন্য ইউজারকে ওটিপি-র মাধ্যমে তার সাবস্ক্রিপশনের বৈধতা যাচাই করতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন