Vi ইউজারদের জন্য দারুন খবর, বিনামূল্যে রাতে ব্যবহার করুন যত ইচ্ছা হাইস্পিড ডেটা

vi-vodafone-idea-launched-unlimited-night-time-data-at-no-extra-cost

বাজারে হারানো জনপ্রিয়তা ফিরে পেতে এবং গ্রাহকদের আকৃষ্ট করতে একের পর এক অফার নিয়ে আসছে Vodafone-Idea ওরফে Vi। ইতিমধ্যেই ভারতের তৃতীয় বৃহত্তম এই টেলিকম কোম্পানিটি প্রিপেড প্ল্যানের ওপর দ্বিগুন ডেটা ও সপ্তাহান্তে অবশিষ্ট ডেটা ব্যবহারের সুবিধা এনেছে। আজ, টেলিকম সংস্থাটি ফের একটি নতুন ঘোষণা করেছে, যেখানে বলা হয়েছে Vi-এর প্রিপেড গ্রাহকরা কোনো অতিরিক্ত ব্যয় ছাড়াই রাত ১২টা থেকে সকাল ৬টা অবধি আনলিমিটেড হাইস্পিড নাইট-টাইম ডেটা ব্যবহার করতে পারবেন।

যদিও সমস্ত গ্রাহকরা এই সুবিধা পাবেনা। এক্ষেত্রে ২৪৯ টাকা এবং তার বেশি সমস্ত ভিআই (Vi) আনলিমিটেড রিচার্জ প্ল্যানে উক্ত সুবিধাটি মিলবে বলে জানা গিয়েছে। আজ অর্থাৎ ১৬ই ফেব্রুয়ারী থেকেই এই সুবিধাটি উপলব্ধ।

আসলে এখন মানুষের মধ্যে রাত জাগার প্রবণতা বেড়েছে। অনেকেই রাত জেগে নিজেদের কাজ সারেন, আবার তরুণ প্রজন্মের একাংশই নিশাচরের মত মধ্যরাতে নেটদুনিয়ায় বিচরণ করে। কিন্তু দেখা যায় ওই সময়ে হয় দৈনিক মোবাইল ডেটার লিমিট শেষ হয়ে যায়, নতুবা পরের দিনের কোটা শুরু হয়। ফলে রাতেই সব ডেটা শেষ করে ফেললে সারাদিন ইন্টারনেট অচল! সেক্ষেত্রে এই ধরণের সমস্ত গ্রাহকের চাহিদা মেটাতেই উক্ত নাইট-টাইম ডেটার সুবিধা নিয়ে এসেছে Vi।

সংস্থার মতে, ভিআই প্রিপেড গ্রাহকরা এখন আনলিমিটেড ডেটার সাহায্যে সারা দিন অতিবাহিত হওয়ার পরেও নির্দ্বিধায় কোনো বড় ফাইল ডাউনলোড করতে পারবেন কিংবা প্রিয়জনের সাথে দীর্ঘ সময়ে ধরে ভিডিও কল করতে পারবেন। তাছাড়া সহজেই সময় কাটানো যাবে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মগুলিতেও।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন