মাত্র ৪৪৯ টাকায় রোজ ৪ জিবি ডেটা ও ZEE5 সাবস্ক্রিপশন দিচ্ছে Vi! Jio, Airtel ধারে কাছে নেই

vi-vodafone-idea-rs-449-prepaid-plan-offering-4gb-per-day-data-zee5-subscription-comparison-jio-airtel
Vodafone Idea ৪৪৯ টাকায় দুর্দান্ত বেনিফিট দিচ্ছে

টেলিকম বাজারের প্রতিযোগিতায় পিছিয়ে পড়েও রিলায়েন্স জিও (Reliance Jio) এবং ভারতী এয়ারটেলের (Bharati Airtel) দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে মরিয়া ভোডাফোন-আইডিয়া (Vodafone-Idea)। গ্রাহক ধরে রাখার জন্য সংস্থাটি সব ধরনের চেষ্টা করে দেখতে আগ্রহী। তাই গ্রাহকদের জন্য তারা একের পর এক নতুন ও আকর্ষণীয় প্ল্যান বা অফার নিয়ে আসছে। ফলে এই মুহূর্তে যারা নতুন ভিআই (Vi) কানেকশন নেওয়ার পরিকল্পনা করছেন, তারা নিজেদের সিদ্ধান্তে অটল থাকতে পারেন।

কিছুদিন আগেই ভোডাফোন-আইডিয়া লিমিটেডের ব্যাবসায়িক সংকট আমাদের দৃষ্টি আকর্ষণ করেছিল। লক্ষ লক্ষ গ্রাহক সংযোগ বাতিল করার ফলে সংস্থাটি কি ধরনের সংকটে পড়েছে তা তৎকালীন পরিসংখ্যানে উঠে আসে। ফলে ব্যবসায় টিকে থাকার জন্য তাদের যে অনেক নতুন নতুন অফার উদ্ভাবন করতে হবে, সে বিষয়ে সকলেই নিশ্চিত ছিলেন। এক্ষেত্রে ভিআই আমজনতাকে নিরাশ করেনি। বরং উপভোক্তাদের চাহিদা মেটাতে তারা এমন ধরনের সুবিধা প্রকাশ্যে এনেছে, যা এর আগে অন্য কোন সংস্থার পক্ষে অফার করা সম্ভব হয়নি। ভিআই -এর ৪৪৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান এমনই একটি নজরকাড়া অফার!

Vi এর ৪৪৯ টাকার প্রিপেইড প্ল্যান

এটি ভোডাফোন-আইডিয়ার অন্যতম জনপ্রিয় রিচার্জ বিকল্প। এই প্ল্যান ৫৬ দিনের বৈধতা সহ এসেছে। প্ল্যানটি গ্রাহকদের অফুরন্ত ভয়েস কলিং, দৈনিক ১০০ এসএমএস প্রেরণের সুবিধা দেবে। প্ল্যানের ডেটা সুবিধার কথা আলাদা করে উল্লেখ করছি কারণ তা অত্যন্ত লাভজনক। ৪৪৯ -টাকার প্ল্যান রিচার্জের ফলে গ্রাহক দ্বিগুণ ডেটা সুবিধা পাবেন। অর্থাৎ সাধারণত এই প্ল্যানে ২ জিবি ডেটা পাওয়া গেলেও, ভিআই, গ্রাহকদের দৈনিক ৪ জিবি (২+২) ডেটা ব্যবহারের সুযোগ দেবে। এছাড়া প্ল্যানটি Binge all-night বা রাত্রিকালীন অফুরন্ত ডেটা (১২-৬টা সকাল) ব্যবহারের ছাড়পত্র দেবে। এখানেই শেষ নয়, গ্রাহকরা সপ্তাহান্তে ডেটা রোলওভারের (Weekend Data Rollover) সুবিধা পাবে। এভাবে গ্রাহক প্ল্যানটি থেকে মোট ২২৪ জিবি ডেটা খরচের সুবিধা পেয়ে যাবেন!

বিনামূল্যে Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন

দাঁড়ান। কথা এখনো শেষ হয়নি। ৪৪৯ -টাকার প্ল্যানের সঙ্গে আরো একটি সুবিধা উপভোক্তাকে তৃপ্ত করবে। উপরোক্ত সুবিধাগুলির সাথে এটি তাকে বিনামূল্যে জি৫ (Zee5) প্রিমিয়াম সাবস্ক্রিপশনের মালিক করবে যা সত্যিই অত্যন্ত লাভজনক। ৪৪৯ ছাড়া ভিআই-এর ৬৯৯ ও ২৯৯ টাকার রিচার্জ বিকল্পদুটিও বিনামূল্যে জি৫ প্রিমিয়াম সাবস্ক্রিপশনের সাথে এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020