Vi গ্রাহকরা WhatsApp এর মাধ্যমে পাবে পরিষেবাসংক্রান্ত আপডেট ও অ্যালার্ট

vi-will-send-service-update-and-alert-through-whatsapp

ভারতের অন্যতম বিখ্যাত দুটি টেলিকম অপারেটর Vodafone এবং Idea একত্রে Vi হিসাবে আত্মপ্রকাশ করেছে বেশ কিছুদিন হল। এই নতুন রূপ গ্ৰহণের পর কিছু নতুন ফিচারও আনতে চলেছে তারা। ৩০ অক্টোবর থেকে Vi জরুরি পরিষেবাসংক্রান্ত আপডেট ও অ্যালার্ট WhatsApp-এর মাধ্যমে দেবে। WhatsApp অ্যাসিস্ট্যান্টের এই নতুন ফিচার চালু করার আগে তারা গ্রাহকদের মেসেজ পাঠাতে শুরু করেছে।

৩০ অক্টোবর থেকে জরুরি আপডেট WhatsApp-এ পাঠাবে Vi

কয়েকজন গ্রাহক সোশ্যাল মিডিয়ায় জানিয়েছে তারা উই এর তরফে মেসেজ পেয়েছে। Vi তাদের মেসেজে জানিয়েছে, “হাই! আপনাকে Vi পরিবারের অংশ হিসাবে পেয়ে খুব ভাল লাগছে! এবার থেকে জরুরি পরিষেবাসংক্রান্ত আপডেট ও অ্যালার্ট ৩০-অক্টোবর-২০২০ থেকে WhatsApp-এ পাওয়া যাবে। আপনি যদি এটি বন্ধ করতে চান, তবে আপনার Vi নম্বর থেকে ১৯৯-এ SMS করুন। ইতিমধ্যে বন্ধ করে থাকলে এড়িয়ে যান।”

প্রসঙ্গত কোম্পানি জুন মাসে ViC ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট লঞ্চ করেছিল। এই অ্যাসিস্ট্যান্ট গ্রাহকদের বিশেষ অফার, রিচার্জ, বিগত রিচার্জ, ব্যালেন্স, ভ্যালু অ্যাডেড সার্ভিসের ম্যানেজমেন্ট, নতুন কানেকশন, নিকটবর্তী Vi স্টোর, ইমেল আইডি আপডেট, পোস্টপেডে আপগ্রেড, ডেলি ডিলাইট, বিল পেমেন্ট, বিলসংক্রান্ত তথ্য, উপদিষ্ট প্ল্যান, বর্তমান প্ল্যানের তথ্য এবং REDX আপগ্ৰেড সম্বন্ধে তথ্য দিয়ে থাকে।

এই অ্যাসিস্ট্যান্ট এবার এই মাসের শেষ থেকে জরুরী সার্ভিসিং আপডেট দিতে শুরু করবে। যারা এই সমস্ত আপডেট গ্রহণ করতে চান না, তারা Vi নম্বর থেকে ১৯৯-এ SMS করতে পারেন। যারা এই আপডেটগুলি গ্রহণ করতে চান তারা এর জন্য Whatsapp-এ ViC অ্যাসিস্ট্যান্টকে সম্মতি জানাতে পারেন। এর জন্য নিজের Vi নম্বর থেকে ৯৬৫৪২৯৭০০০ নম্বরে WhatsApp করুন।

এছাড়া Vi-এর ওয়েবসাইটে একটি ডেডিকেটেড মাইক্রোসাইট রয়েছে, যেখানে আপনি WhatsApp-এ আপডেট পাওয়ার জন্য রেজিস্টার করতে পারেন। এখানে আপনাকে নিজের মোবাইল নাম্বারটি দিতে হবে। এরপর সেই নাম্বারে একটি OTP আসবে। এর মাধ্যমেই আপনি আপনার Vi অ্যাকাউন্টসংক্রান্ত আপডেট, সেরা অফার ও আরো অনেক কিছু WhatsApp-এ পেয়ে যাবেন। এর ফলে সামগ্ৰিকভাবে গ্ৰাহকদের অনেকটাই সুবিধা হবে।