একটানা চলবে ৮ ঘন্টা, VingaJoy আনলো দুর্দান্ত পার্টি স্পিকার

পার্টি করার জন্য আদর্শ VingaJoy GBT-270 স্পিকারটির দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা

vingajoy-gbt-270-party-speaker-launched-in-india-at-price-rs-2999

আধুনিক প্রজন্মের তরুণ-তরুণীরা কমবেশি প্রত্যেকেই পার্টি করতে ভালোবাসে। আর বলা বাহুল্য মিউজিক ছাড়া পার্টি একেবারেই অসম্পূর্ণ। সেই কারণেই ভারতীয় অডিও ব্র্যান্ড VingaJoy লঞ্চ করল VingaJoy GBT-270 নামের একটি ওয়্যারলেস কারাওকে স্পিকার। স্পিকারটির বিশেষত্ব হল, এটিতে পাওয়া যাবে ৮ ঘন্টার ব্যাটারি লাইফ, আর এটি ব্যাটারি চালিত তাই যে কোনো জায়গায় ইচ্ছেমতো এটিকে নিয়ে যাওয়া যাবে। এছাড়া আছে এফএম রেডিও, টিএফ (TF) কার্ড, ইউএসবি, এলইডি লাইট, ব্লুটুথ ভার্সন ৫.০। ফলে স্পিকারটি সবদিক থেকেই যে পার্টি-লাভারদের জন্য আদর্শ তা বলা চলে। আসুন VingaJoy GBT-270 স্পিকারটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

VingaJoy GBT-270 দাম ও প্রাপ্যতা

VingaJoy GBT-270 পার্টি স্পিকারটির দাম নির্ধারণ করা হয়েছে ২,৯৯৯ টাকা। আপনার নিকটবর্তী রিটেইল স্টোর থেকে এটি কিনতে পারবেন।

VingaJoy GBT-270 ফিচার

VingaJoy GBT-270 স্পিকারটিতে কানেক্টিভিটির জন্য আছে ব্লুটুথ ভার্সন ৫.০; ডিভাইসটি ৩ মিটার দূরত্ব পর্যন্ত যে কোনো ব্লুটুথ ডিভাইসের সঙ্গে সংযুক্ত থাকবে। এছাড়া গান চালানোর জন্য বা AUX কেবলের মাধ্যমে কোনো ডিভাইসের সাথে প্লাগইন করতে একটি ইউএসবি (USB) রিডার ও টিএফ (TF) কার্ড স্লট দেওয়া হয়েছে। সর্বোপরি, স্পিকারটিতে আছে একটি বিল্ড-ইন রিচার্জেবল ২৪০০ mAh লিথিয়াম-আয়ন ব্যাটারি। সংস্থার মতে, একবার সম্পূর্ণ চার্জে স্পিকারটি ৮ ঘন্টা পর্যন্ত মিউজিক শুনতে দেবে।

আবার এই স্পিকারটির মাধ্যমে হ্যান্ডস-ফ্রি কলিংয়ের সুবিধা উপভোগ করা যাবে। এতে থাকা ৫ ওয়াটের উচ্চ ক্ষমতাশীল আউটপুট প্রদানকারী স্পিকারটি একটি মাইক্রোফোনের সাথে এসেছে। পাশাপাশি, স্পিকারের সামনে একটি এলইডি (LED) আলো দেওয়া হয়েছে, যার সঙ্গে আছে পাঁচ রঙের ফ্লাশিং ডিজে লাইট যেটি মিউজিক চলাকালীন আলাদা মাত্রা আনবে। স্পিকারটি বিল্ড-ইন এফএম রেডিও’র সাথে এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।