Vivo Carnival: বাম্পার ডিসকাউন্ট ও এক্সচেঞ্জ অফারের সাথে ভিভো ফোন কেনার সেরা সময়

Vivo Carnival সেলে ১৬,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও বাম্পার ডিসকাউন্টের সাথে সস্তায় কিনে নিন Vivo স্মার্টফোন

vivo-carnival-sale-on-flipkart-get-discount-on-vivo-x60-v21-y72-y73-more-smartphones

মর্ডার্ন লুক, দুর্দান্ত ক্যামেরা, ‘লং লাস্টিং’ ব্যাটারি লাইফের সাথা আসা Vivo স্মার্টফোনগুলি ভারতীয় ক্রেতাদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। কোম্পানির বেশিরভাগ ফোনগুলিই বাজেট ও মিড রেঞ্জে লঞ্চ হয়ে থাকে, তাই ক্রেতার পকেটে খুব একটা টান পড়ে না। তবে এই মুহূর্তে আরও সস্তায় Vivo ফোনগুলি পাওয়া যাবে। কারণ ই-কমার্স সাইট Flipkart -এ চলা Vivo Carnival সেলে ব্র্যান্ডের স্মার্টফোনের উপর ২০% পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, সাথে নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ বোনাস, ব্যাঙ্ক কার্ড অফারেরও লাভ ওঠাতে পারবেন আপনারা। আসুন Vivo Carnival সেলে কোন কোন ভিভো ফোন কত দামে কেনা যাবে জেনে নেওয়া যাক।

Vivo Carnival Sale অফার

Vivo X60 (Shimmer Blue) : ভিভো এক্স৬০ স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৪২,৯৯০ টাকা। কিন্তু সেলে ফোনটি ১৮% ডিসকাউন্টের সাথে মাত্র ৩৪,৯৯০ টাকায় কিনে নেওয়া যাবে।

Vivo V21e (Dark Pearl) : ভিভো ভি২১ই স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ২৭,৯৯০ টাকা। তবে, ভিভো কার্নিভ্যাল সেলের দরুন এটিকে ১০% ডিসকাউন্টের সাথে কেবল ২৪,৯৯০ টাকায় পকেটস্থ করা যাবে।

Vivo Y21 (Diamond Glow) : ভিভো ওয়াই২১ স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৭,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে ফ্লিপকার্ট সেলে ফোনটি কিনতে ১৩,৯৯০ টাকা খসাতে হবে।

Vivo Y72 5G (Slate Gray) : ওয়াই সিরিজের এই স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ২৪,৯৯০ টাকা হলেও, সীমিত সময়ের জন্য ফ্লিপকার্টে ফোনটি ২০,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে।

Vivo Y73 (Diamond Flare) : ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত ভিভো ওয়াই৭৩ ফোনের দাম ২৪,৯৯০ টাকা। তবে সেলে ফোনটি ২০,৯৯০ টাকায় কিনে নেওয়া যাবে। এই ফোনের খরিদ্দারীর ক্ষেত্রে ১৬,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে।

Vivo Y12G (Phantom Black) : এই স্মার্টফোনের ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ২১% ডিসকাউন্টের সাথে মাত্র ১০,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে ফ্লিপকার্টে।

Vivo Y1s (Aurora Blue) : ১১,৯৯০ টাকার ভিভো ওয়াই১এস স্মার্টফোনটি ফ্লিপকার্টে ২০% ডিসকাউন্টের সাথে ৯,৪৯০ টাকায় এনলিস্ট করা হয়েছে। এতে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ পাওয়া যাবে।

Vivo Y12G (Glacier Blue) : ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ ভিভো ওয়াই১২জি স্মার্টফোনটি এখন ২০% ডিসকাউন্টের সাথে ১১,৯৯০ টাকায় কিনে নেওয়া যাবে।

Vivo Y20G 2021 (Obsidian Black) : ভিভো ওয়াই২০জি (২০২১) ভারতে ১৬,৯৯০ টাকায় লঞ্চ হয়েছিল। তবে ফ্লিপকার্টে ভিভো কার্নিভ্যাল সেল চলাকালীন এই স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট মাত্র ১৩,৯৯০ টাকায় পকেটস্থ যাবে।

প্রসঙ্গত, ডিসকাউন্ট ছাড়াও, পুরনো ফোনের পরিবর্তে উপরি উল্লেখিত যেকোনো ভিভো ফোন কিনলে এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। তবে জানিয়ে দিই, এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ ফোনের মডেল এবং কান্ডিশনের ওপর নির্ভর করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।