১০১ টাকা ডাউন পেমেন্ট করে Vivo স্মার্টফোন, সীমিত সময়ের অফার

Vivo স্মার্টফোন Bajaj Finance কার্ডের মাধ্যমে কিনলে, মাত্র ১০১ টাকা ডাউন পেমেন্ট করে বাড়ি নিয়ে আসা যাবে

vivo-festive-offer-starts-deal-on-x70-v21-y73-smartphones-down-payment-only-rs-101

দেখতে দেখতে ভারতজুড়ে শুরু হয়ে গেলো ফেস্টিভ সিজন। ক্রেতারা এখন শেষমুহূর্তের কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়েছেন। ই-কমার্স সাইটগুলিও তাদের সেলের শেষ পর্বে এসে একটার থেকে একটা দুর্দান্ত সব অফার সামনে আনছে। পাশাপাশি স্মার্টফোন ব্র্যান্ডগুলিও কিন্তু এখন অফারের বন্য বইয়ে দিচ্ছে। যেমন Vivo তাদের জনপ্রিয় কয়েকটি স্মার্টফোন যথা – Vivo X70, Vivo V21 এবং Vivo Y73 আকর্ষণীয় অফারের সাথে বিক্রি করার প্রতিশ্রুতি দিয়েছে। জানিয়ে রাখি, Vivo X70 সিরিজ সদ্য ভারতে লঞ্চ হয়েছে। তা সত্ত্বেও, ক্রেতাদের মুখে হাসি ফোটাতে সংস্থাটি তাদের এই লেটেস্ট সিরিজের ফোনগুলিও ডিসকাউন্ট, ক্যাশব্যাক এবং কিছু ‘স্পেশাল’ অফারের সাথে সস্তায় উপলব্ধ করবে বলে জানিয়েছে। আসুন জেনে নেওয়া যাক ভিভো কি কি ফেস্টিভ অফার দিচ্ছে এবছর।

Vivo আনল ফেস্টিভ অফার

মেনলাইন রিটেল পার্টনার, ভিভো ইন্ডিয়ার ই-স্টোর এবং শীর্ষস্থানীয় ই-কমার্স ওয়েবসাইট থেকে Vivo এর এই ফেস্টিভ অফারের লাভ ওঠানো যাবে। সর্বোপরি, এই অফারটি আগামী ১৫ অক্টোবর পর্যন্ত লাইভ থাকবে। আসুন এবার Vivo X, V বা Y সিরিজের ফোনের উপর কী অফার আছে দেখে নেওয়া যাক।

Vivo স্মার্টফোনে অফার

এই উৎসবের সময়ে Vivo X70, Vivo V21 সিরিজ বা Vivo Y73 স্মার্টফোন কিনলে ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার করা হবে ক্রেতাদের। সাথে ‘ওয়ান টাইম ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট’ পলিসির সুবিধা পাওয়া যাবে। উপলব্ধ থাকছে নো-কস্ট ইএমআই অপশন। উল্লেখিত সিরিজের যেকোনো স্মার্টফোন Bajaj Finance কার্ডের মাধ্যমে কিনলে, মাত্র ১০১ টাকা ডাউন পেমেন্ট করে বাড়ি নিয়ে আসা যাবে।

এছাড়া, Vivo X70 সিরিজের হ্যান্ডসেট কেনার ক্ষেত্রে, Citi bank, ICICI Bank, Kotak Mahindra Bank, IDFC First Bank এবং HDB Finance ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে পুরো ১০% ক্যাশব্যাক দেওয়া হবে। Vivo X60, V এবং Y সিরিজের সাথেও ২,৫০০ টাকার ক্যাশব্যাক পাওয়া সম্ভব। তবে তার জন্য ক্রেতাদের HDB Finance এর মাধ্যমে ফোন কিনতে হবে।

আবার, Vivo Y71 এবং Vivo Y73 স্মার্টফোন খরিদ্দারীর ক্ষেত্রে IDFC First ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে পাওয়া যাবে ১,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। অন্যদিকে, পশ্চিমবঙ্গ, ঝাড়খণ্ড এবং ওড়িশা ভিত্তিক ক্রেতাদের TVS ক্রেডিট কার্ডের মাধ্যমে ওয়ান ইএমআই ক্যাশব্যাক অফার করা হবে। এটি শুধুমাত্র Vivo Y73 এবং Vivo Y21 ফোনের জন্য প্রযোজ্য।

ভিভোর এই অফারে, নির্বাচিত কিছু স্কিমের সাথে হোম ক্রেডিট জিরো (Home Credit Zero) প্রসেসিং ফি দেওয়া হবে। এটি Vivo X70 সিরিজের ফোনের জন্য উপলব্ধ। ১৫,০০০ টাকা বা তার বেশি দামের স্মার্টফোনক জিরো ডাউন পেমেন্ট অপশনের সাথে কেনা যাবে। তদুপরি, Vivo Y73 ফোনের সাথে ১০,০০০ টাকা মূল্যের ‘জিও বেনিফিট’ পেয়ে যাবেন ক্রেতারা। আর, Vivo Y সিরিজের প্রত্যেকটি ফোনের সাথে দেওয়া হচ্ছে ৭,০০০ টাকার ‘জিও বেনিফিট’।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।