স্বাধীনতা দিবসের অফার, সস্তায় কেনা যাবে Vivo X50 সিরিজ, Vivo V19 ও Vivo Y50

vivo-independence-day-offers-on-vivo-x50-series-vivo-v19-y50-smartphones

আর মাত্র কয়েক ঘন্টার অপেক্ষা, রাত পেরোলেই ৭৩তম স্বাধীনতা দিবস। এদিকে, প্রতি বছরের মতই এই বারও স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ অফার এবং ছাড় দিচ্ছে বিভিন্ন স্মার্টফোন সংস্থা। জনপ্রিয় ব্র্যান্ড ভিভো (Vivo) এর তরফে ঘোষণা করা হয়েছে, Vivo X50 সিরিজ, Vivo V19 ও Vivo Y50 ফোনের ওপর স্বাধীনতা দিবস উপলক্ষে ডিসকাউন্ট পাওয়া যাবে। শুধু তাই নয় Vivo Independence Day অফারে ক্রেতাদের জন্য আছে আরো একগুচ্ছ অন্যান্য অফার। আগামী ১৬ই আগস্ট পর্যন্ত ভিভো ইন্ডিয়ার ই-স্টোর, বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে এই দুর্দান্ত অফারগুলি পাওয়া যাবে। আসুন চটপট এই বিষয়ে বিস্তারিত জেনে নিই।

প্রথমে আসি Vivo X50 সিরিজের কথায়। ভিভোর এই অফারে Vivo X50 Pro ফোনটির ৮ জিবি + ২৫৬ জিবি আলফা গ্রে কালারের ভ্যারিয়েন্টটি পাবেন ৪৯,৯৯০ টাকায়। অন্যদিকে Vivo X50 ফোনটির ৮ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ২৫৬ মডেলদুটির দাম পড়বে যথাক্রমে ৩৪,৯৯০ টাকা এবং ৩৭,৯৯০ টাকা। আগ্রহীরা এই ফোনটির গ্লেজ ব্ল্যাক ও ফ্রস্ট ব্লু কালার ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন। আবার ভোডাফোন-আইডিয়া ইউজাররা এই ফোন দুটি কিনলে একবছরের এক্সট্রা ওয়ারেন্টি পাবেন। এরজন্য ৮১৯ টাকা রিচার্জ করতে হবে। এছাড়া সংস্থাটি ১,৯৯৯ টাকার বিনিময়ে X50 সিরিজে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার দিচ্ছে।

Vivo V19 ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২জি প্রসেসর, ৪৫০০ এমএএইচ ব্যাটারি এবং পেছনে কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। এই ফোনটির ৮ জিবি + ১২৮ জিবি মডেলটির দাম ২৪,৯৯৯ টাকা এবং ৮ জিবি + ২৫৬ মডেলটির দাম ২৭,৯৯০ টাকা। Vivo Y50 ফোনটির ৮ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি কিনতে চাইলে দাম পড়বে ১৭,৯৯০ টাকা। এই ফোনটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

এছাড়া, HDFC ব্যাংক এবং ICICI ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে X50 সিরিজের স্মার্টফোন কিনলে ৪,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার ICICI ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে EMI ট্রানজাকশন করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। অন্যদিকে ফেডারাল ব্যাঙ্কের ডেবিট কার্ড গ্রাহকরাও নগদ ৪,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন, এবং EMI ট্রানজাকশনেও অনুরূপ অফার পাবেন।