স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে শীঘ্রই আসছে 5G ফোন Vivo iQOO Neo 3

চীনা স্মার্টফোন কোম্পানি Vivo তাদের iQOO Neo 3 এর অফিসিয়াল ছবি সামনে আনলো। iQOO এর এক অফিসার এই ছবি চীনের মাইক্রোব্লগিং সাইট উইবো তে পোস্ট করেছে। ছবি দেখে পরিষ্কার iQOO প্রিমিয়াম লুকের সাথে আসবে। ফোনের পিছনে বাম দিকে ক্যামেরা সেটআপ আছে। এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। আপনাকে জানিয়ে রাখি আইকিউওও নিও ৩ হবে iQOO 3 এর আপগ্রেড ভার্সন।

স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে আসবে :

ডিজিটাল চ্যাট স্টেশন থেকে কিছুদিন আগে বলা হয় নতুন আইকিউওও নিও ৩ ফোনটি স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে আসবে। এতে 5G কানেক্টিভিটি উপলব্ধ থাকবে। এই ফোনে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে। যার রিফ্রেশ রেট হবে ১২০ হার্জ। এই ডিসপ্লে বাটারি স্মুথ অ্যানিমেশন, মোশনলেস ব্লার, উন্নত ছবির মান দেবে।

ক্যামেরা ও স্টোরেজ :

এই ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। যদিও এর আগের একটি রিপোর্টে দাবি করা হয়েছিল iQOO Neo 3 কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এর সাথে আসবে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে টেলিফোটো সেন্সর, ওয়াইড এঙ্গেল লেন্স এবং ম্যাক্রো সেন্সর। এই ফোনে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকতে পারে। ফোনটি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে আসতে পারে।

Vivo iQOO Neo 3 সম্ভাব্য দাম :

ভিভোর এই ব্র্যান্ডটি, আইকিউওও সবসময় সস্তা ফোন নিয়ে আসে। তবে স্পেসিফিকেশন দেখে পরিষ্কার এই ফোন প্রিমিয়াম রেঞ্জে আসবে। যদিও কোম্পানির তরফে এর দাম এখনও জানানো হয়নি। তবে অনুমান ফোনটি ৪০,০০০ টাকার রেঞ্জে বাজারে আসবে।