Vivo Nex 2 ভারতে দাম ও স্পেসিফিকেশন, ডুয়েল ডিসপ্লের সাথে হবে লঞ্চ

এই ফোনে 6.59 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হতে পারে যার স্ক্রিন রেজল্যুশন 1080x2316 পিক্সেল।

  

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের নেক্স সিরিজের দ্বিতীয় ফোনটি তিনটি রিয়ার ক্যামেরা ও ডুয়েল ডিসপ্লের সাথে লঞ্চ করতে পারে।আপনাদের জানিয়ে রাখি ভিভো বিশ্বের প্রথম পপ-আপ ক্যামেরা স্মার্টফোন Vivo Nex এই বছরে লঞ্চ করেছে।অনুমান করা হচ্ছে কোম্পানি তাদের এই সিরিজের পরবর্তী স্মার্টফোন Vivo Nex 2 তে এই ফিচার পুনরায় ব্যবহার করবে।একটি অনলাইন ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী ভিভো নেক্স 2 স্মার্টফোনটি Nubia X এর মতো ডুয়েল ডিসপ্লের সাথে আসবে।এছাড়াও এই ফোনে ফুল এজ ডিসপ্লে,ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও দেওয়া হতে পারে।

Vivo Nex 2 ফোনের দ্বিতীয় ডিসপ্লে অর্থাৎ পিছনের ডিসপ্লেতে RGB প্যানেল থাকতে পারে।এর ট্রিপল ক্যামেরা সেটআপের সাথে একটি LED রিং দেওয়া হতে পারে।ফাঁস হওয়া ছবি থেকে এটা পরিষ্কার যে ভিভো নেক্স 2 ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা থাকবে না। সেলফি নেওয়া বা ভিডিও কল করার জন্য ফোনের ডিসপ্লে রোটেট করতে হবে।

Vivo Nex 2 সম্ভাব্য ফিচার 

এই ফোনে 6.59 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হতে পারে যার স্ক্রিন রেজল্যুশন 1080×2316 পিক্সেল। এছাড়া এই ফোন 6 জিবি র‌্যাম + 128 জিবি স্টোরেজ এবং স্ন্যাপড্রাগন 845 প্রসেসরের সাথে লঞ্চ হতে পারে।এই প্রসেসরের স্পিড হলো 2.8 GHz।ফটোগ্রাফির জন্য ভিভো নেক্স 2 ফোনে 12 + 12 + 5 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকতে পারে।যদিও ফ্রন্ট ক্যামেরা কত মেগাপিক্সেল হবে তা জানা যায়নি।এছাড়াও ফাস্ট চার্জিংএর সাথে 4100 এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

Vivo Nex 2 দাম 

কোম্পানির তরফে এই ফোনের দাম এখনো জানানো হয়নি।তবে ফিচার ও স্মার্টফোন বাজারে প্রতিযোগিতা দেখে অনুমান করা হচ্ছে এই ফোনের দাম হতে পারে 49,990 টাকা।

পড়ুন : Nokia 7.1 ভারতে দাম ও স্পেসিফিকেশন, 6 ডিসেম্বর হবে লঞ্চ