Vivo Nex 3 5G ফিজিক্যাল বাটন ছাড়াই ৬৪ এমপি ক্যামেরার সাথে লঞ্চ হলো

চীনা স্মার্টফোন কোম্পানি, ভিভো গতকাল তাদের Nex 3 স্মার্টফোন লঞ্চ করেছে। এই ফোনটির দুটো ভ্যারিয়েন্ট আছে- ৫জি ও ৪জি। যার মধ্যে Vivo Nex 3 5G ফোনে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৮৫৫ + চিপসেট এবং স্ন্যাপড্রাগন এক্স ৫০ ৫জি মডেম। ভিভো নেক্স ৩ ফোনটি ফুল স্ক্রিন ডিজাইনের ( ওয়াটারফল) সাথে এসেছে। এছাড়াও এই ফোনে কোনো ফিজিক্যাল বাটন দেওয়া হয়নি। ভিভোর তরফে জানানো হয়েছে, এই ফোনে টাচ সেন্স দেওয়া হয়েছে যেটা ভলিউম বাড়ানো বা পাওয়ার বাটনের কাজ করবে। আসুন জেনে নিই Vivo Nex 3 এর স্পেসিফিকেশন ও দাম।

Vivo Nex 3 : স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো নেক্স ৩ ফোনে ৬.৮৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রিন টু বডি রেশিও ৯৯.২ শতাংশ। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ + প্রসেসর, ৮ জিবি র‍্যাম, ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে। তবে ৫জি ভ্যারিয়েন্টে স্ন্যাপড্রাগন এক্স ৫০ ৫জি মডেম অতিরিক্ত ব্যবহার করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, কোম্পানি ৫জি ফোনটি ভারতে এখন লঞ্চ না করতে পারে। বরং ৪জি ভ্যারিয়েন্টেটি লঞ্চ করা হতে পারে।

ভিভো নেক্স ৩ ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে, যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল, এছাড়াও আছে ১৩ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর এবং ১৩ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। Vivo Nex 3 ফোনে পাবেন ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এই ফোনে ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, ইউএসবি টাইপ সি দেওয়া হয়েছে।

Vivo Nex 3 : দাম ও উপলব্ধতা

আপনাকে জানিয়ে রাখি ভিভো এখনো তাদের Vivo Nex 3 এবং Nex 3 5G এর দাম জানায়নি। যদিও কোম্পানি ঘোষণা করেছে, দক্ষিণ পূর্ব এশিয়ার বিভিন্ন দেশে এবং ইউরোপে এই ফোনে খুব শীঘ্রই পাওয়া যাবে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : ভারতে সর্বাধিক বিক্রি হচ্ছে এই ৫টি স্মার্টফোন, আপনি কার অপেক্ষায়

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!