Snapdragon 8 Gen 1 চিপ, 5x টেলিফটো লেন্স, এবং ফ্যাবলেটের মতো স্ক্রিনের সাথে আসছে Vivo Nex 5

vivo-nex-5-tipped-to-have-a-5x-telephoto-lens-snapdragon-8-gen-1-soc-and-a-phablet-like-screen

সূত্রপাত গত বছরের জুলাইয়ে। সেই সময় শোনা গিয়েছিল যে, সামনের বছরেই Vivo Nex 5 অফিসিয়ালি লঞ্চ হতে পারে। ২০২২-এ আসা মাত্রই টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের সৌজন্যে Vivo Nex 5-এর প্রধান হাইলাইটগুলি সামনে এসেছে। এখন টিপস্টার ফের একবার ডিভাইসটির ক্যামেরা এবং ইন্টার্নাল হার্ডওয়্যারগুলির সম্পর্কে তথ্য প্রকাশ করেছে।

ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, Vivo Nex 5 সম্প্রতি লঞ্চ হওয়া Snapdragon 8 Gen 1 প্রসেসরের সঙ্গে আসবে। এই চিপসেট দ্বারা পরিচালিত ফোনের টেলিফটো লেন্সের জুমিং রেঞ্জ কম। তবে আপকামিং Vivo Nex 5-এর ক্ষেত্রে এরকম কোনও সমস্যা হবে না। কারণ এতে ৫x পেরিস্কোপ লেন্স থাকবে বলে দাবি টিপস্টারের।

অন্য দিকে, স্মার্টফোনের ক্যামেরা উন্নততর করার জন্য ভিভো’র সাথে জোট বেঁধেছে বিখ্যাত অপটিক্স ব্র্যান্ড জেইস। এতএব, Vivo Nex 5-এর ক্যামেরায় জার্মান সংস্থাটির প্রযুক্তি ব্যবহার করা হবে আশা করা যায়। উল্লেখযোগ্য বিষয়টি হল সমসাময়িক হ্যান্ডসেটের থেকে Vivo Nex 5-এর ডিসপ্লে অনেকটাই বড় হবে।

যে টুকু খবর, ভিভো নেক্স ৫-এর ডিসপ্লের দৈর্ঘ্য হতে পারে ৭ ইঞ্চি। ফ্যাবলেটের মতো। অনুমান, এটি আন্ডার ডিসপ্লে ক্যামেরার সঙ্গে কার্ভড প্যানেল হবে। এছাড়া ভিভো নেক্স ৫-এর ব্যাটারি ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে বলেও শোনা যাচ্ছে। যদিও ব্যাটারি ক্যাপাসিটি অজানা।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।