রিপাবলিক ডে সেলে, জিরো ডাউনপেমেন্ট ও EMI-এ কিনে নিন Vivo ফোন

vivo-republic-day-sale-2021-begins-with-no-emi-cost-offer-on-v20-v20-se-y51a-y30

আগামী ২৬ জানুয়ারি ৭২তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে ভারতের প্রায় প্রতিটি ই-কমার্স সাইট বিশেষ সেলের আয়োজন করেছে। পিছনে নেই Xiaomi, Realme, OnePlus এর মত স্মার্টফোন ব্র্যান্ডগুলিও। এবার আরেক স্মার্টফোন কোম্পানি Vivo, Republic Day Sale 2021 এর ঘোষণা করলো। ভিভো-র V20, V20 SE, Y51A এবং Y30 ফোনগুলি এই সেলে আকর্ষণীয় অফারের সাথে কেনা যাবে। এছাড়াও ব্যাংক অফার ও টেলিকম অফারের সাথেও ফোনগুলি কেনা যাবে। আসুন ভিভো রিপাবলিক ডে সেল ২০২১ এর অফারগুলি জেনে নিই।

Vivo Republic Day Sale 2021 এর অফার

ভিভো রিপাবলিক ডে সেলে HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড গ্রাহকরা সাধারণ ট্রানজাকশনে এবং ইএমআই ট্রানজাকশনে ২,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এছাড়াও Bajaj Finance, Home Credit, HDB, IDFC First bank, TVS credit, HDFC bank এবং ICICI Bank এর গ্রাহকরা জিরো ডাউনপেমেন্ট ও জিরো ইএমআই চার্জে ফোনগুলি কিনতে পারবেন। সাথে VI গ্রাহকদের ১২ মাস পর্যন্ত অতিরিক্ত ওয়ারেন্টি দেওয়া হবে।

ভিভো-র তরফে জানানো হয়েছে কোম্পানির e-store থেকে প্রতি ৭২তম অর্ডারের ওপর ৭২ শতাংশ ছাড় দেওয়া হবে। আবার কোম্পানির X/V/U/Z সিরিজের ফোনগুলি ১২ মাসের ইএমআই -এ কিনলে Vivo TWS এর ওপর ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। Vivo X50 ও V19 ফোন দুটি প্রিঅর্ডার করলে বিনামূল্যে দেওয়া হবে ব্লুটুথ স্পিকার ও মোবাইল কেস।

জানিয়ে রাখি ভারতে ভিভো ভি১৯ এর দাম শুরু হয়েছে ২১,৫০০ টাকা থেকে। আবার ৩৪,৯৯০ টাকা থেকে পাওয়া যাবে ভিভো এক্স৫০ ফোনটি। এদিকে Vivo V20 ফোনটি ২৪,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। Vivo Y51A ও Vivo Y30 ফোন দুটি যথাক্রমে কেনা যাবে ১৭,৯৯০ ও ১৪,৯৯০ টাকায়।