পাওয়ার ব্যাটারি ও ৮ জিবি র‌্যামের সাথে লঞ্চ হল Vivo S1 Prime

vivo-s1-prime-launched-with-snapdragon-665-soc-price-and-specifications

কয়েকদিন আগেই ফাঁস হয়েছিল Vivo S1 Prime এর স্পেসিফিকেশন ও ছবি। এবার এই ফোনটিকে মায়ানমারে লঞ্চ করলো কোম্পানি। মিড রেঞ্জে আসা ভিভো এস১ প্রাইম হল কোম্পানির ভিভো এস১ এর আপগ্রেড ভার্সন। Vivo S1 Prime এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও কোয়াড রিয়ার ক্যামেরার সাথে এসেছে। আসুন ভিভো এস১ প্রাইম এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Vivo S1 Prime দাম:

ভিভো এস১ প্রাইম একটি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২১,৩৩৪ টাকা। ফোনটি জেড ব্ল্যাক ও নেবুলা ব্লু কালারে এসেছে। যদিও ফোনটি গ্লোবাল মার্কেটে কবে আসবে তা এখনও জানা যায়নি।

Vivo S1 Prime স্পেসিফিকেশন:

ভিভো এস১ প্রাইম ফোনে ৬.৩৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এর পিক্সেল রেজুলেশন ২৩৪০×১০৮০। এর ডিসপ্লে ডিজাইন হল ওয়াটারড্রপ নচ। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর ব্যবহার করেছে। ফোনটিতে আছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ লেন্স সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে এফ/২.২ লেন্স সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য ভিভো -র এই ফোনে এফ/২.০ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পিছনের ক্যামেরা দিয়ে পোর্ট্রেট, নাইট মোড, ওয়াইড এঙ্গেল, সুপার ম্যাক্রো, স্লো-মো ছবি ও ভিডিও রেকর্ড করা যাবে।

সিকিউরিটির জন্য এতে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে পাবেন ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৮ ওয়াটের ফাস্ট চার্জার দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এখানে ইউএসবি টাইপ সি পোর্ট আছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ৯ বেসড ফানটাচ ওএস ৯.২ এ চলে।