মিড রেঞ্জে আসছে Vivo S1 Prime, থাকবে ৮ জিবি র‌্যাম সহ দুর্দান্ত ফিচার

vivo-s1-prime-specifications-leaks-may-launch-by-the-end-of-this-month

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের মিড রেঞ্জে আনা Vivo S1 সিরিজে আরও একটি স্মার্টফোন নিয়ে আসছে। নতুন এই ফোনের নাম হবে Vivo S1 Prime। রিপোর্ট অনুযায়ী এই ফোনটি এমাসের শেষেই লঞ্চ করা হবে। যদিও Vivo S1 Prime এর নির্দিষ্ট লঞ্চের তারিখ এখনও জানা যায়নি। এমনকি এও খবর পাওয়া যায়নি, ভিভো ফোনটিকে শুরুতেই ভারতে আনবে কিনা। তবে রিপোর্টে জানানো হয়েছে এশিয়ায় বিভিন্ন দেশে এমাসের শেষের দিকে লঞ্চ হবে Vivo S1 Prime।

@mishuofficial1 থেকে ভিভো এস১ প্রাইম এর ছবি ও স্পেসিফিকেশন ফাঁস করা হয়েছে। ছবি অনুযায়ী এই ফোনে ভিভো এস১ এর মত ডায়মন্ড শেপ ক্যামেরা মডিউল থাকবে। আবার এই ফোনে দেওয়া হবে ৬.৩ ইঞ্চি সুপার এমোলেড স্ক্রিন। ডিসপ্লের ডিজাইন হবে নচ। আবার ফোনটি ৬ জিবি র‌্যাম ও ৮ জিবি র‌্যামের সাথে আসবে।

টুইট থেকে আরও জানা গেছে গেছে যে, ভিভো এস১ প্রাইম ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। এতে ইউএফএস ২.০ স্টোরেজ দেওয়া হবে। ইন্টারনাল স্টোরেজ হিসাবে থাকবে ১২৮ জিবি মেমোরি। ফোনটিকে নীল ও কালো রঙে লঞ্চ করা হতে পারে।

এছাড়াও Vivo S1 Prime ফোনের পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। সাথে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স থাকতে পারে। ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড FunTouch OS এর সাথে আসবে।