সুখবর, দাম কমলো ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ফোন Vivo S1 Pro এর

vivo-s1-pro-gets-price-cut-in-india-now-available-at-rs-19990

বিক্রি বাড়াতে চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের জনপ্রিয় একটি ফোনের দাম কমিয়ে দিল। এই ফোনের নাম Vivo S1 Pro। এই ফোনটি এখন ১,০০০ টাকা কমে পাওয়া যাবে। ভিভো এস১ প্রো এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আসুন এই ফোনের নতুন দাম জেনে নিই।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Vivo S1 Pro : নতুন দাম

মুম্বাইয়ের মহেশ টেলিকম থেকে টুইট করে এই ফোনের দাম কমার কথা জানানো হয়েছে। এই ফোনটি ভারতে ২০,৯৯০ টাকায় পাওয়া যেত। তবে ১,০০০ টাকা সস্তা হওয়ায় ফোনটি এখন ১৯,৯৯০ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ।এই ফোনটি কালো, নীল ও সাদা রঙে পাওয়া যাবে। নতুন দামে ফোনটি অনলাইন ও অফলাইন স্টোর থেকে কেনা যাবে। প্রসঙ্গত ভারতে এই ফোনটির দাম ছিল ১৮,৯৯০ টাকা। তবে এপ্রিল মাসে জিএসটির কারণে ২,০০০ টাকা বাড়িয়ে ২০,৯৯০ টাকা করা হয়।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Vivo S1 Pro স্পেসিফিকেশন ও ফিচার :


ভিভো এস১ প্রো ফোনে ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রিন রেজল্যুশন ২৩৪০ × ১০৮০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯ । ফোনটির ফুল ভিউ ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। এরসাথে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর পাবেন।ফোনের পারফরম্যান্সের কথা বললে এতে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও এন্ড্রেনো ৬১২ জিপিইউ এর সাথে অক্ট কোর সিপিইউ পাবেন। র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে। এছাড়াও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড ৯ পাই-র সাথে আসা এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি ৪৮ ( অ্যাপারচার এফ /২.০) মেগাপিক্সেল, দ্বিতীয়টি ৮ ( অ্যাপারচার এফ/১.৭৮ ) মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেস্নর এবং তৃতীয় ও চতুর্থ ক্যামেরাটি ২ মেগাপিক্সেল ডেপ্থ ও ম্যাক্রো লেন্স । এছাড়াও একটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে যা আল্ট্রা ফুল ভিউ ডিসপ্লের পিছনে রয়েছে। ফোনটিতে কুইক চার্জিং প্রযুক্তি সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন