Vivo S1 ও Vivo V15 Pro ব্যবহার করেন? আপনার জন্য দারুন সুখবর

vivo-s1-vivo-v15-pro-starts-getting-android-11-based-funtouch-os-11

Vivo গতবছর ডিসেম্বর থেকে ভারতে তাদের ফোনগুলিতে অ্যান্ড্রয়েড ১১ বেসড ফ্যানটাচ ওএস ১১ (Android 11 Based Funtouch OS 11) এর আপডেট দিতে শুরু করেছিল। এরপর প্রায় প্রতিমাসে কোনো কোনো ফোনে এই আপডেট আসতে শুরু করে। সম্প্রতি Vivo S1 ও Vivo V15 Pro ফোন দুটির জন্য ফ্যানটাচ ওএস ১১ আপডেট নিয়ে আসা হল।

প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারিতে ভিভো যে অ্যান্ড্রয়েড ১১ বেসড ফ্যানটাচ ওএস ১১ আপডেটের টাইমলাইন শেয়ার করেছিল সেখানে, Vivo V17, Vivo V17 Pro, Vivo V15 Pro, এবং Vivo S1 ফোনগুলিতে মার্চ মাসে আপডেট আসবে বলে জানানো হয়েছিল। যদিও প্রথম দুটি ফোনে সময়মত আপডেট এলেও, ভিভো ভি১৫ প্রো ও ভিভো এস১ সেসময় কোনো আপডেট পায়নি।

তবে PiunikaWeb এর রিপোর্ট অনুযায়ী, এই ফোন দুটির ইউজার এখন ফ্যানটাচ ওএস ১১ এর আপডেট পাওয়ার কথা জানিয়েছে। যদিও প্রথমে স্বল্পসংখ্যক ইউজার আপডেট পাবে। এরপর তারা কোনো সমস্যার কথা না জানালে, সমস্ত ইউজারের কাছে আপডেট পৌঁছে দেওয়া হবে। আপনি যদি এই ফোন দুটির কোনো একটি ব্যবহার করেন তাহলে শীঘ্রই নোটিফিকেশন পাবেন।

জানিয়ে রাখি Vivo S1 ও Vivo V15 Pro অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড ফ্যানটাচ ওএস ৯ কাস্টম স্কিন সহ লঞ্চ হয়েছিল। এরপর এই দুই ফোনে অ্যান্ড্রয়েড ১০ আপডেট আসে। এবার ফোন দুটি অ্যান্ড্রয়েড ১১ আপডেট পেতে শুরু করলো। এর সাইজ ৩ জিবি-র কাছাকাছি হবে বলে অনুমান করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!