Vivo S10, S10 Pro ডুয়েল সেলফি ক্যামেরার সাথে লঞ্চ হল, জানুন দাম ও স্পেসিফিকেশন

vivo-s10-vivo-s10-pro-launched-with-dimensity-1100-soc-dual-selfie-camera-price-specifications
Vivo S10, Vivo S10 Pro লঞ্চ হল

Vivo অবশেষে তাদের S9 সিরিজের সাক্সেসর হিসেবে Vivo S10 ও Vivo S10 Pro স্মার্টফোন দুটি অফিসিয়ালি লঞ্চ করল। পূর্বসূরীর সমস্ত গুণাবলি বজায় রেখেই উত্তরসূরীর আবির্ভাব ঘটেছে। Vivo S10 ও Vivo S10 Pro ফোন দুটি সুপার অ্যামোলেড ডিসপ্লে, ডুয়েল সেলফি ক্যামেরা, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসর-সহ নানা প্রিমিয়াম গ্রেড স্পেসিফিকেশনের সাথে এসেছে৷ আসুন এই ফোন দুটির নাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo S10 ও S10 Pro দাম

ভিভো এস১০ এর দাম শুরু হয়েছে ২,৭৯৯ ইউয়ান (প্রায় ৩২,২৫৪ টাকা) থেকে। যা ডিভাইসটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম। পাশাপাশি, এটি ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ অপশনে পাওয়া যাবে, দাম ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,৫৫৯ টাকা)।

অপরদিকে ভিভো এস১০ প্রো ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের সিঙ্গেল কনফিগারেশনে উপলব্ধ। দাম ৩,৩৯৯ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় ৩৯,১৬৯ টাকার সমান।

ভিভোর হোম মার্কেটে ভিভো ১০ সিরিজের প্রি-অর্ডার ১৫ জুলাই থেকে শুরু হবে৷ ব্ল্যাক, হোয়াইট, লাইম, ও গ্রেডিযয়েন্ট রঙে স্মার্টফোন দু’টি উপলব্ধ। ভিভো ১০ সিরিজের গ্লোবাল লঞ্চ সর্ম্পকে এখনও কিছু জানা যায়নি।

Vivo S10 ও S10 Pro স্পেসিফিকেশন

ভিভো এস১০ ও ভিভো এস১০ প্রো-তে এইকরকম ডিজাইন এবং ৬.৪৪ ইঞ্চি ফুল-এইচডি+ ৯০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। ভিভো এস১০ সিরিজের উভয় ভ্যারিয়েন্টে ৪৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ডুয়েল সেলফি ক্যামেরা এবং বেজেলের উপরে ডুয়েল এলইডি ফ্ল্যাশ রয়েছে। ফোন দু’টি মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসর দ্বারা চালিত।

রিয়ার ক্যামেরা একমাত্র জায়গা যেখানে বেস ও প্রো ভ্যারিয়েন্টের মধ্যে প্রধান পার্থক্য নিরুপণ করা যায়। ভিভো এস১০-এর ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা বর্তমান। আর ভিভো এস১০ প্রো-তে ১০৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ আছে।

এছাড়া ভিভো এস১০ ও ভিভো এস১০ প্রো ৩,৯৭০ এমএএইচ ব্যাটারি, ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, এবং আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সাথে এসেছে। অ্যান্ড্রয়েড ১১ এবং অরিজিনওএস কাস্টম রমে ফোন দু’টি রান করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷