Vivo S10e শীঘ্রই ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সহ বাজারে আসছে

গত আগস্টে গুগল প্লে কনসোল ও টেনা তে খুঁজে পাওয়া V2130A মডেল নম্বরের ফোনটি Vivo S10e নামে লঞ্চ হবে

vivo-s10e-real-panel-teases-triple-camera-launch-soon

গত জুলাই মাসে ভিভো তাদের এস ১০ সিরিজের দুটি স্মার্টফোন লঞ্চ করেছিল – Vivo S10, Vivo S10 Pro। তবে শীঘ্রই তারা এই সিরিজের আরো একটি স্মার্টফোন বাজারে আনছে, যার নাম Vivo S10e। জল্পনা রয়েছে, গত আগস্টে গুগল প্লে কনসোল ও টেনা তে খুঁজে পাওয়া V2130A মডেল নম্বরের ফোনটি Vivo S10e নামে লঞ্চ হবে। এখন জনপ্রিয় এক টিপস্টার, এই ফোনের রিয়ার প্যানেলের ডিজাইন সামনে এনেছেন।

টিপস্টারের শেয়ার করা ১২ সেকেন্ডের একটি ভিডিও থেকে জানা গেছে, Vivo S10e তিনটি কালার সহ আসবে। আবার এই ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ক্যামেরা মডিউল আয়তক্ষেত্রাকার হবে। যদিও ক্যামেরা স্পেসিফিকেশন অজানা।

Vivo S10e স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

ভিভো এস১০ই ফোনে থাকতে পারে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে। সিকিউরিটির জন্য ডিসপ্লের মধ্যে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি LPDDR4X র‌্যাম ও UFS 2.1 স্টোরেজ সহ আসবে।

ফটোগ্রাফির জন্য ভিভো এস১০ই ফোনের তিনটি রিয়ার ক্যামেরা হবে – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স ও ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেল Sony IMX516 ফ্রন্ট সেন্সর পাওয়া যাবে‌। পাওয়ার ব্যাকআপের জন্য Vivo S10e ফোনে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে

Vivo S10e দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যেতে পারে। এগুলি হল ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এদের দাম রাখা হতে পারে যথাক্রমে ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৯,২০০ টাকা) ও ২,৭৯৯ ইউয়ান (৩২,৭০০ টাকা)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology