Vivo S12 সিরিজ আসছে আগামী মাসে, Pro মডেলে থাকবে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

Vivo s12 series launching with oppo reno 7 series specifications leaked

Oppo Reno 7 সিরিজ লঞ্চ হওয়ার কথা আগামী ডিসেম্বরে। এই সিরিজের অধীনে প্রথমে তিনটি ফোন আসবে বলে জানা গেছে – Oppo Reno 7, Reno 7 Pro, এবং Reno 7 SE। অন্য দিকে, Vivo S12 সিরিজ অফিসিয়ালি ঘোষণা করা হতে পারে পিঠোপিঠি সময়েই। চাইনিজ মাইক্রোব্লগিং সাইট Weibo-তে টিপস্টার আর্সেনালের রিপোর্ট থেকে এই তথ্য সামনে এসেছে। এই রিপোর্ট সত্যি হলে বলা যায়, Vivo S12, Vivo S10 সিরিজের উত্তরসূরি হবে। অর্থাৎ সংস্থাটি S11 সিরিজের কোনো ফোন আনবে না।

আর্সেনালের পোস্ট অনুযায়ী, ওপ্পো তাদের স্মার্টফোনের জন্য ফ্ল্যাট ডিসপ্লের দিকে বেশি ঝুঁকছে। কিন্তু ভিভো কার্ভড স্ক্রিন নিয়ে বেশী আগ্রহী। যে কারণে Vivo S12/ S12 Pro এই ধরনের স্ক্রিনের সাথেই বাজারে আসবে।

টিপস্টার আরও জানিয়েছে, Vivo S12 Pro-র প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেলের। এছাড়া অন্যান্য স্পেসিফিকেশন ও নির্দিষ্ট ভাবে লঞ্চের দিনক্ষণ সম্পর্কে কিছু জানা যায়নি। তবে পুরনো রিপোর্ট অনুযায়ী, Vivo S12 Pro-র ডিসপ্লে সরবরাহ করবে BOE।

এছাড়া Vivo S12 Pro তিনটি রঙের বিকল্পে আসতে পারে। যদিও বেস ভার্সনটি একটি রঙেই আসবে। তবে এটি আনঅফিসিয়াল রিপোর্ট হওয়ার জন্য সত্যতা কতখানি, তার জন্য কিছুদিন অপেক্ষা করতে হবে।

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.