৮ জিবি র‍্যাম ও কোয়াড ক্যামেরার সাথে লঞ্চ হলো Vivo S5

চীনে আয়োজিত একটি ইভেন্টে গতকাল লঞ্চ হলো Vivo S5। এই ফোনটির প্রধান আকর্ষণ কোয়াড রিয়ার ক্যামেরা এবং পাঞ্চ হোল ডিসপ্লে। ফোনটির পিছনে ডায়মন্ড সেপড ক্যামেরা সেটআপ দেখতে পাবেন, যার মধ্যে আছে তিনটি ক্যামেরা। এর ঠিক নীচে আরো একটি ক্যামেরা দেওয়া হয়েছে। আবার ফোনটির সামনে ডান দিকের কোণায় পাঞ্চ হোল ফিচার দেখা যাবে। এছাড়াও Vivo S5 ফোনে আপনি পাবেন বড়ো ডিসপ্লে, মিড রেঞ্জ স্ন্যাপড্রাগন প্রসেসর এবং শক্তিশালী ব্যাটারি।

Vivo S5 দাম :

প্রথমেই বলেছি ভিভো এস৫ আপাতত চীনে লঞ্চ করা হয়েছে। ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। যার ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ২৭,৬০০ টাকা। আবার ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম প্রায় ৩০,৭০০ টাকা।

Vivo S5 স্পেসিফিকেশন :

ভিভো এস৫ ফোনে আপনি পাবেন ৬.৪৪ ইঞ্চি বড়ো OLED ডিসপ্লে, যার স্ক্রিন টু বডি রেশিও ৯১.৩৮ শতাংশ। ডিসপ্লেটি পুরোটাই এইচডি প্লাস রেজুলেশনের সাথে এসেছে। ফোনের সামনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। এছাড়াও শাওমি মি ৯ এসই এর মতো এই ফোনেও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর ব্যবহার হয়েছে।

ফটোগ্রাফির কথা বললে ভিভো এস৫ ফোনের পিছনে চারটি ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে ২২.৫ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে ৪,১০০ এমএএইচ ব্যাটারি পাবেন।

এছাড়াও ফোনটির অন্যান্য ফিচারের কথা বললে এতে কিছু টার্বো ফিচার দেওয়া হয়েছে।  যেগুলো হলো Centre Turbo, AI Turbo, Cooling Turbo, Net Turbo, Game Turbo, এবং নতুন  ART++ Turbo।

 

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!