সস্তায় লঞ্চ হল 5G ফোন Vivo S6, পাবেন কোয়াড ক্যামেরা সহ শক্তিশালী ব্যাটারি

ভিভো আজ একটি ইভেন্টে Vivo S6 5G লঞ্চ করলো। ফোনটি সুপার ফাস্ট 5G সাপোর্টের সাথে এসেছে। এছাড়াও ভিভো এস ৬ ৫জি ফোনে দুর্দান্ত ক্যামেরা ফিচার দেওয়া হয়েছে। এই ফোনে কোম্পানি এক্সিনস ৯৮০ প্রসেসর ব্যবহার করেছে। কোম্পানির দাবি অনুযায়ী, এই প্রসেসর গেমিং প্রেমীদের প্রথম পছন্দ হবে। এছাড়াও Vivo S6 5G ফোনে পাবেন 3D কার্ভড গ্লাস।

Vivo S6 5G দাম ও সেল ডেট :

ভিভো এস ৬ ৫জি ফোনটি আপাতত চীনে লঞ্চ হয়েছে। এই ফোনে পাবেন ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ বিকল্প। যাদের দাম যথাক্রমে ২৬২৮ ইউয়ান ( প্রায় ২৮,৭০০ টাকা) এবং ২৯৯৮ ইউয়ান ( প্রায় ৩১,৮০০ টাকা)। আগামী ৩ এপ্রিল চীনে এর প্রথম সেল অনুষ্ঠিত হবে। ফোনটি বেগুনি ও নীল রঙে পাওয়া যাবে।

Vivo S6 5G স্পেসিফিকেশন :

ভিভো-র এই ফোনে ৬.৪৪ ইঞ্চি এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজুলেশন ২৪০০ x ১০৮০ পিক্সেল। আবার এই ফোনে পাবেন এক্সিনস ৯৮০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ভিভো এস ৬ ৫জি ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা আছে। এর ক্যামেরা সেটআপ গোলাকার। পিছনের প্রধান ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর । সেলফির জন্য এখানে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এই ফোনে রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাওয়ারের জন্য এই ফোনে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।