৩১ মার্চ লঞ্চ হবে ভিভো-র 5G ফোন Vivo S6, সামনে এল ভিডিও

vivo s6 5g

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো (Vivo) তাদের নতুন ফোন ভিভো এস ৬ ৫জি (Vivo S6 5G) এর অফিসিয়াল ভিডিও লঞ্চ করলো। এই ভিডিওতে ফোনটির লুক ও কালার সম্পর্কে জানা গেছে। এছাড়াও এই ভিডিও তে ফোনটির বেশ কয়েকটি ফিচার জানা গেছে। আপনাকে জানিয়ে রাখি Vivo S6 5G ফোনটিকে ৩১ মার্চ লঞ্চ করা হবে। আসুন জেনে নিই ভিভো এস ৬ ৫জি এর সম্ভাব্য ফিচার ও দাম।

Vivo S6 5G ভিডিও :

ভিডিওতে ভিভোর ফোনের সামনে এবং পিছনে প্যানেলগুলি সহজেই দেখা যাচ্ছে। এছাড়াও ফোনটি নীল ও সাদা রঙে দেখা গেছে। অন্যদিকে এই ফোনের ক্যামেরা মডিউল হবে গোলাকার। তবে ভিডিও তে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি, তাই মনে করা হচ্ছে যে ব্যবহারকারীরা এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবে।

Vivo S6 5G স্পেসিফিকেশন :

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী এই ফোনে ৬.১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। সাথে এই ফোনে পাবেন ৮ জিবি র‌্যাম ও শক্তিশালী প্রসেসর ( স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর থাকতে পারে)। এছাড়াও এই ফোন অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। আবার ফটোগ্রাফির জন্য এতে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা। যার প্রধান ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল, এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ও ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

Vivo S6 5G সম্ভাব্য দাম :

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ভিভো এস ৬ ৫জি মিড প্রিমিয়াম রেঞ্জে আসবে। অর্থাৎ এর দাম হতে পারে ২৫ হাজার টাকা থেকে ৩৫ হাজার টাকার মধ্যে। যদিও কোম্পানির তরফে ফোনের দাম সম্পর্কে কিছু জানানো হয়নি।